esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৯ ফেব্রুয়ারি ২০২০

আবরার হত্যায় ৬ ছাত্রলীগ নেতা‌ গ্রেফতার

নিহত আবরার ফাহাদ - ছবি : সংগৃহীত

বুয়েটের ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদ (২১) হত্যায় জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগের ছয় নেতা‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

আজ সোমবার বি‌কে‌লে ঘটনাস্থল প‌রিদর্শ‌নে গি‌য়ে ঢাকা মহানগর পু‌লি‌শের যুগ্ম-ক‌মিশনার আব্দুল বা‌তেন একথা জা‌নি‌য়ে‌ছেন। তবে তিনি ছয়জনের নাম সুনির্দিষ্ট করে বলেননি।

আবদুল বাতেন বলেন, এই ঘটনায় সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই ছয়জনকে আটক করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে বিবৃতি দেয়া হবে।

তবে গ্রেফতারকৃতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহতা‌সিম ফুয়াদ, বুয়েট ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক মেফতাহুল ইসলাম জিয়ন ও তথ্য ও গবেষণা সম্পাদক অনিক সরকার।

রোববার রাত ৮টার দিকে শেরে বাংলা হলের ১০১১ নম্বর কক্ষ থেকে আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় বুয়েট ছাত্রলীগের নেতাকর্মীরা।

পরে রাত আড়াইটার দিকে হলের সিঁড়ির পাশে আবরারের লাশ পড়ে থাকতে দেখা যায়।

অভিযোগে জানা যায়, হলের ২০১১ নম্বর কক্ষে আবরারকে নির্যাতন করে মেরে লাশ সিঁড়িতে ফেলে রাখা হয়।

নিহত আবরার সর্বশেষ শনিবার বিকালে বাংলাদেশ ও ভারতের সাম্প্রতিক সম্পর্ক নিয়ে একটি ফেসবুক স্ট্যাটাস দেন। সেই স্ট্যাটাস নিয়ে তাকে পিটিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ উঠেছে।


আরো সংবাদ

বেপরোয়া উঠতি শিশু-কিশোর; আতঙ্কে অভিভাবকেরা আবার ব্যর্থ কোহলি, বিপর্যয়ের দিকে ভারত অশ্লীল ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগ পাপিয়ার বিরুদ্ধে ‘ইধার আ পাকিস্তানি, তুঝে নাগরিকতা দেতে হ্যায়’, ছাড় পেলেন না দিল্লিতে সেই সৈনিকও দিল্লি দাঙ্গা : এই বন্দুকধারীর নাম শাহরুখ নয়, চন্দ্রাল শুল্কা! টঙ্গী-পাটুরিয়া রেলপথ সমীক্ষা ও নকশায় ২৮ পরামর্শক সিএনসি পদক পেলেন চারজন শাহ আলমগীরের স্মরণ সভা ও দোয়া মাহফিল ছড়াকার মামুরের আন্তর্জাতিক মাতৃভাষা সম্মাননা স্মারক লাভ মামলা ও ঋণমুক্ত রেজাউল মামলার ভারে জর্জরিত শাহাদাত গণমাধ্যম প্রশ্নবিদ্ধ হয়ে যায় এমন সংবাদ পরিবেশন করবেন না : খালিদ মাহমুদ চৌধুরী

সকল




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat