১৯ অক্টোবর ২০১৯

প্যারোলে মুক্তি পেলেন গিয়াস উদ্দিন মামুন

-

প্যারোলে মুক্তি পেয়েছেন অর্থ পাচার মামলায় সাজাপ্রাপ্ত ব্যবসায়ী গিয়াস উদ্দিন আল মামুন। মায়ের মৃত্যুতে বৃহস্পতিবার সকালে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে প্যারোলে মুক্তি পান তিনি। ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত ৪ ঘন্টার জন্য তাকে এই প্যারোল দেয়া হয়েছে।

কারাগার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে ৪ ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পেয়েছেন গিয়াস উদ্দিন আল মামুন। নিদিষ্ট সময় পার হলে তাকে ফের কারাগারে নিয়ে আসা হবে। মুক্তি পাওয়ার পর তাকে রাজধানীর শুক্রাবাদের বাসায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

প্যারোলের শর্ত অনুযায়ী গিয়াস আল মামুন নির্দিষ্ট এলাকার বাইরে যেতে পারবেন না, সার্বক্ষণিক পুলিশ পাহারায় থাকবেন এবং প্যারোলের সময় শেষ হওয়ার সঙ্গে সঙ্গে তিনি কারাগারে পৌঁছাবেন।

প্রসঙ্গত, বার্ধক্যজনিত কারণে বুধবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গিয়াস আল মামুনের মা ৯৩ বছর বয়সী মোসাম্মত হালিমা খাতুন মারা যান।

বুধবার ঢাকার জেলা ম্যাজিস্ট্রেট বরাবর তার প্যারোলে মুক্তির আবেদন করেন মামুনের বড় ভাই মো. জালাল উদ্দিন রুমি। আবেদনে বলা হয়, গিয়াস উদ্দিন আল মামুনের মা মিসেস হালিমা খাতুন বুধবার ভোর ৪টা ৫০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে বার্ধক্যজনিত কারণে মারা গেছেন। তার বয়স হয়েছিল ৯৩ বছর।

মাকে শেষবারের মতো দেখতে এবং তার জানাজা ও দাফনে অংশ নিতে পরিবারের পক্ষ থেকে গিয়াস উদ্দিন আল মামুনের প্যারোলে মুক্তি চেয়ে আবেদন করা হয়েছে।


আরো সংবাদ

স্কুল থেকে বেত উঠে গেলেও শিশুরা নির্যাতনের শিকার পরিবারে বিশ্বকাপে প্রমাণ করতে হবে,আমরা অনেক বেশি উপযুক্ত : সাকিব অন্ধত্বকে জয় করে ঢাবিতে চান্স পেয়েছে রাফি  হাইকোর্টের রায়ের আলোকে নীতিমালা চান আইনজীবীরা পরিবারের বোঝা মাথায় নিয়ে চাঁদের কণা নিজেই চলেন হুইল চেয়ারে কর্মসূচি পালনে ‘অনুমতি’ বাধা ডিঙাতে চায় বিএনপি চট্টগ্রামে জহুর হকার্স মার্কেটে আগুন কাশ্মির প্রশ্নে যুদ্ধের ঝুঁকি কতটা নেবে পাকিস্তান? অভিযানের মধ্যেই সিন্ডিকেটের কারসাজি : কমছে না পেঁয়াজের ঝাঁজ ১২ ঘণ্টার শ্বাসরুদ্ধ অভিযান মা-বাবার কোলে অপহৃত শিশু অপূর্ব ধর্মের সাথে সম্পর্ক না রাখা মার্কিনিদের সংখ্যা বাড়ছে

সকল

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮২)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৫)



astropay bozdurmak istiyorum
portugal golden visa