১২ ডিসেম্বর ২০১৯

নির্বাচন কমিশন ভবনে আগুন নিয়ন্ত্রণে 

নির্বাচন কমিশন ভবনে আগুন নিয়ন্ত্রণে  - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর আগারগাঁও এলাকায় নির্বাচন কমিশন ভবনের নিচ তলায় লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট এই আগুন নিয়ন্ত্রণে কাজ করে। রোববার রাত সোয়া ১১টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের ডিউটি অফিসার ফরহাদুল আলম জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট কাজ করে। প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের কারণ জানাতে পারেননি তিনি।

নির্বাচন ভবনের নিরাপত্তা কর্মীরা রাত সোয়া ১১টার সময় ভবনের নিচ তলা থেকে হঠাৎ ধোঁয়া বের হতে দেখেন। এ সময় তারা নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। একপর্যায়ে ধোঁয়া ছড়িয়ে পড়ে পুরো ভবনে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে ছুটে আসে। এ সময় তারা পুরো ভবন নিরাপত্তায় ঘিরে রাখে। এখানে মিডিয়া কর্মী থেকে শুরু করে অন্যান্য কাউকে ঘটনাস্থলে প্রবেশ করতে দেয়া হয়নি। তবে কী পরিমাণ ক্ষতি হয়েছে, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। একটি সূত্রে জানিয়েছে, ক্ষতিগ্রস্ত ভবনের নিচ তলায় গুরুত্বপূর্ণ কাগজপত্র, বিভিন্ন সামগ্রী রয়েছে।


আরো সংবাদ




hacklink Paykwik Paykasa
Paykwik