২০ সেপ্টেম্বর ২০১৯

সরকার ক্ষ‌তিগ্রস্তদের পা‌শে থাক‌বে, চলন্তিকা বস্তিতে ওবায়দুল কাদের

-

বস্তিতে অগ্নিকাণ্ডে যারা সব হা‌রি‌য়ে নিঃস্ব হয়েছে একইস্থানে তাদের বাসা নির্মাণ না হওয়া পর্যন্ত সরকার তাদের পাশে থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার দুপুরে রাজধানীর মিরপুরের চলন্তিকা বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, একই স্থানে বাড়ির নির্মাণ না হওয়া পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগ, স্থানীয় সংসদ সদস্য আপনাদের পাশে থাকবে। যতদিন পর্যন্ত আপনাদের সাহায্য করা দরকার ততদিন পর্যন্ত আমরা আমাদের পাশে থাকবো।

একই সময় উপস্থিত লোকদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকারের প্রতি আপনাদের আস্থা আছে। শেখ হাসিনার প্রতি আপনাদের আস্থা আছে আমি জানি। সব সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে থাকবে।

কাদের বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসে বি‌ষোদগার করে গেছেন। তিনি শুধু কথা বলে গেছেন, ক্ষতিগ্রস্তদের কোনো সাহায্য সহযোগিতা করেন নাই। ক্ষতিগ্রস্তদের কথা নয়, সহযোগিতা প্রয়োজন।

একই সময় সেত‌ুমন্ত্রী বলেন, আমরা দায়সারা গোছের ওষুধ ছিটাতে চাই না। আগস্টে আমরা জনস্বার্থে পরিচ্ছন্নতা অভিযান করছি। বঙ্গবন্ধুর আত্মা তখ‌নই শান্তি পাবে, যখন আমরা দেশের মানুষকে একটি পরিচ্ছন্ন পরিবেশ উপহার দিতে পারব। কাশ্মির ইস্যু নিয়ে ওবায়দুল কাদের বলেন, ৩৭০ ধারা বিলুপ্তি ভারতের অভ্যন্তরীণ বিষয়। এতে আমাদের কোনো বিষয় নেই।

গত শুক্রবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটের দি‌কে মিরপুরের চলন্তিকা ব‌স্তি‌তে আগুন লাগে। বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় চারজন আহত হয়।


আরো সংবাদ




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy