২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সরকার ক্ষ‌তিগ্রস্তদের পা‌শে থাক‌বে, চলন্তিকা বস্তিতে ওবায়দুল কাদের

-

বস্তিতে অগ্নিকাণ্ডে যারা সব হা‌রি‌য়ে নিঃস্ব হয়েছে একইস্থানে তাদের বাসা নির্মাণ না হওয়া পর্যন্ত সরকার তাদের পাশে থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার দুপুরে রাজধানীর মিরপুরের চলন্তিকা বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, একই স্থানে বাড়ির নির্মাণ না হওয়া পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগ, স্থানীয় সংসদ সদস্য আপনাদের পাশে থাকবে। যতদিন পর্যন্ত আপনাদের সাহায্য করা দরকার ততদিন পর্যন্ত আমরা আমাদের পাশে থাকবো।

একই সময় উপস্থিত লোকদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকারের প্রতি আপনাদের আস্থা আছে। শেখ হাসিনার প্রতি আপনাদের আস্থা আছে আমি জানি। সব সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে থাকবে।

কাদের বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসে বি‌ষোদগার করে গেছেন। তিনি শুধু কথা বলে গেছেন, ক্ষতিগ্রস্তদের কোনো সাহায্য সহযোগিতা করেন নাই। ক্ষতিগ্রস্তদের কথা নয়, সহযোগিতা প্রয়োজন।

একই সময় সেত‌ুমন্ত্রী বলেন, আমরা দায়সারা গোছের ওষুধ ছিটাতে চাই না। আগস্টে আমরা জনস্বার্থে পরিচ্ছন্নতা অভিযান করছি। বঙ্গবন্ধুর আত্মা তখ‌নই শান্তি পাবে, যখন আমরা দেশের মানুষকে একটি পরিচ্ছন্ন পরিবেশ উপহার দিতে পারব। কাশ্মির ইস্যু নিয়ে ওবায়দুল কাদের বলেন, ৩৭০ ধারা বিলুপ্তি ভারতের অভ্যন্তরীণ বিষয়। এতে আমাদের কোনো বিষয় নেই।

গত শুক্রবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটের দি‌কে মিরপুরের চলন্তিকা ব‌স্তি‌তে আগুন লাগে। বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় চারজন আহত হয়।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল