১৭ সেপ্টেম্বর ২০১৯

ড. ইউনূসের ছোটভাই মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই

ড. ইউনূসের ছোটভাই মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই - সংগৃহীত

সেন্টার ফর ডেভেলপমেন্ট কমিউনিকেশনের নির্বাহী পরিচালক ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই। মঙ্গলবার দিবাগত রাতে তিনি ঢাকার গেন্ডারিয়ার আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি.. রাজিউন)।

শান্তিতে নোবেলজয়ী অর্থনীতিবিদ মুহাম্মদ ইউনূসের ছোট ভাই মুহাম্মদ জাহাঙ্গীর।

তার বয়স হয়েছিল ৬৮ বছর। স্বনামধন্য মিডিয়া ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন। মুহাম্মদ জাহাঙ্গীরের ছেলে অপূর্ব জাহাঙ্গীর জানিয়েছেন, তার পিতা গতকাল দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে মারা যান।
পারিবারিক সূত্র জানায়, গত সোমবার তাকে আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে সেখানে লাইফ সাপোর্ট দেয়া হয়।

পারিবারিক সূত্র জানিয়েছে, মুহাম্মদ জাহাঙ্গীরের প্রথম জানাজা আজ বুধবার বেলা ১১টার পর রাজধানীর জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়। আর দ্বিতীয় জানাজা হবে বাদ আসর, তার বাসার কাছের মসজিদে। মুহাম্মদ জাহাঙ্গীরকে বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে বলে পরিবার থেকে জানানো হয়েছে। সূত্র: বাসস


আরো সংবাদ

রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫ পুলিশ সদস্য রিমান্ডে নবম ওয়েজবোর্ডে রোয়েদাদ সুবিধা সঙ্কুচিত করার প্রতিবাদ এমইউজে খুলনার নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণায় প্রধানমন্ত্রীকে বিএফইউজের ধন্যবাদ ভিসির ছেলের ফোনালাপের রেকর্ড শুনলেই সবকিছু পরিষ্কার হয়ে যাবে : সাদ্দাম হোসেন জাফর উদ্দিন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ৪ সচিবকে সিনিয়র সচিব পদে পদোন্নতি কাফরুলে স্কুলভবন থেকে লাফিয়ে ছাত্রের আত্মহত্যার চেষ্টা টঙ্গীতে প্রধানমন্ত্রীর জন্মোৎসবের বিলবোর্ড অপসারণ নিয়ে তোলপাড় পেঁয়াজের বাজারে আগুন : কেজিতে বেড়েছে ২৫ টাকা বশেমুরবিপ্রবির ভিসির পদত্যাগ দাবিতে আন্দোলনের হুঁশিয়ারি ডুজার আওয়ামী লীগ সম্পাদকমণ্ডলীর সভা কাল

সকল