২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ড. ইউনূসের ছোটভাই মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই

ড. ইউনূসের ছোটভাই মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই - সংগৃহীত

সেন্টার ফর ডেভেলপমেন্ট কমিউনিকেশনের নির্বাহী পরিচালক ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই। মঙ্গলবার দিবাগত রাতে তিনি ঢাকার গেন্ডারিয়ার আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি.. রাজিউন)।

শান্তিতে নোবেলজয়ী অর্থনীতিবিদ মুহাম্মদ ইউনূসের ছোট ভাই মুহাম্মদ জাহাঙ্গীর।

তার বয়স হয়েছিল ৬৮ বছর। স্বনামধন্য মিডিয়া ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন। মুহাম্মদ জাহাঙ্গীরের ছেলে অপূর্ব জাহাঙ্গীর জানিয়েছেন, তার পিতা গতকাল দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে মারা যান।
পারিবারিক সূত্র জানায়, গত সোমবার তাকে আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে সেখানে লাইফ সাপোর্ট দেয়া হয়।

পারিবারিক সূত্র জানিয়েছে, মুহাম্মদ জাহাঙ্গীরের প্রথম জানাজা আজ বুধবার বেলা ১১টার পর রাজধানীর জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়। আর দ্বিতীয় জানাজা হবে বাদ আসর, তার বাসার কাছের মসজিদে। মুহাম্মদ জাহাঙ্গীরকে বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে বলে পরিবার থেকে জানানো হয়েছে। সূত্র: বাসস


আরো সংবাদ



premium cement
সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে

সকল