২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মা, বাবা, আল্লাহ বল‌ছে শাহীন

মা, বাবা, আল্লাহ বল‌ছে শাহীন - ছবি : নয়া দিগন্ত

শাহীন আগের চে‌য়ে অনেক ভালো আছে। সে এখন সাড়া দিচ্ছে। মা‌ঝে মা‌ঝে মা, বাবা, আল্লাহ বল‌ছে।
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক ঢা‌মে‌কে সোমবার বি‌কে‌লে আহত শাহীন‌কে দেখ‌তে এসে এসব কথা ব‌লেন।
‌তি‌নি ব‌লেন, শাহীন আগের চে‌য়ে অনেক বে‌শি ভালো আছে।

তার লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়েছে। য‌দিও এখন তা‌কে অক্সিজেন দি‌য়ে রাখা হ‌য়ে‌ছে। সে 'মা-মা', ও আল্লাহ' বলে ডাকছে। কেউ ডাকলে সাড়া দিচ্ছে। তার অপারেশন সফল হয়েছে, শারিরীক অবস্থার উন্নতি হচ্ছে। ‌যেভা‌বে রোগীর উন্ন‌তি হ‌চ্ছে তা‌তে সে ভালো হ‌য়ে যা‌বে। তার বিষয়ে আমরা আশাবাদী।

শাহী‌নের চিকিৎসার বিষয়ে তিনি বলেন, তার ওষুধপত্র, চিকিৎসা যা যা প্রয়োজন হাসপাতাল থেকে সব দেয়া হচ্ছে। তার প্রতি আমাদের বিশেষ নজর আছে। প্রধানমন্ত্রীও তার খোজ খবর নিচ্ছে।
তার উপর হামলার বিষ‌য়ে তিনি বলেন, আমরা চাই না কেউ এধরণের সন্ত্রাসী হামলার শিকার হোক।
সন্ত্রাসীদের কার্যকলাপ স্বরাষ্ট্র মন্ত্রণালয় দেখে। বাংলাদেশে কোনো সন্ত্রাসী অপরাধ করে পার পায়নি, এরাও পাবে না। যদি এখনো গ্রেফতার না হয়, আমি আশা করব মন্ত্রণালয় ও আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে ব্যবস্থা নি‌বে।
এ সময় ঢা‌মেক প‌রিচালক ব্রি‌গে‌ডিয়ার জেনা‌রেল এ কে এম না‌সির উদ্দীনসহ চি‌কিৎসকরা উপ‌স্থিত ছি‌লেন।


আরো সংবাদ



premium cement
পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার

সকল