২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঘু‌মের ম‌ধ্যই এক পরিবারের চারজন দগ্ধ

-

নারায়ণগঞ্জে আগু‌নে দগ্ধ হওয়া একই প‌রিবা‌রের চারজন ঢাকা মে‌ডি‌কেল ক‌লে‌জ হাসপাতালে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। তা‌দের ম‌ধ্যে দুজ‌নের অবস্থা আশঙ্কাজনক ব‌লে জা‌নি‌য়ে‌ছেন বার্ন অ্যান্ড প্লা‌স্টিক সার্জারি ইউনি‌টের আবা‌সিক সার্জন ডা: পার্থ শংকর পাল।

আজ ‌সোমবার ভো‌রে পাগলার কুতুবপুরে এ ঘটনা ঘ‌টে।

দগ্ধরা হ‌লেন, আব্দুল আলীম (৬৫), তার মে‌য়ে শিউলি (৩০), শিউলির দুই মেয়ে জু‌থি (১৩) ও তান‌জিলা (৬)।

দগ্ধ‌দের‌ ম‌ধ্যে আব্দুল আলীম প্রায় ৬০ শতাংশ এবং শিউলি ৪৮ শতাংশ দগ্ধ হ‌য়ে‌ছে। আর জু‌থি ও তান‌জিলা দগ্ধ হ‌য়ে‌ছে ১৮ ও ৩২ শতাংশ।

ডা: পার্থ শংকর পাল আরো জানান, দুজ‌নের অবস্থা আশঙ্কাজনক। অপর দুজন ভালো আছেন। তা‌দের প্রয়োজনীয় সব ধর‌ণের চি‌কিৎসা দেয়া হ‌চ্ছে।

আব্দুল আলী‌মের মে‌য়ে কুলসুম আক্তার জানান, শিউলিকে পার্শ্ববর্তী বা‌ড়ির জা‌কির হো‌সে‌নের কা‌ছে বিয়ে দেয়া হয়ে‌ছে। সে প্রায়ই আমা‌দের বা‌ড়ি‌তে আসে, গতকালও এসেছিল। গতরা‌তে ও দু‌ই মে‌য়ে‌কে নি‌য়ে বাবার রু‌মে ঘু‌মি‌য়েছি‌ল। ভো‌রে আগুন লে‌গে সব শেষ হ‌য়ে যায়। প‌রে ডাকাডাকি‌তে জা‌কির হো‌সেন তা‌দের উদ্ধার ক‌রে ঢাকা মে‌ডি‌কে‌লে নি‌য়ে আসে। ত‌বে আগু‌নের সূত্রপাত সম্প‌র্কে এখ‌নো জানা যায়‌নি।

কুলসুম জানান, ঘু‌মের ম‌ধ্যই তারা আগুনে জ্বল‌সে যায়। বাবার সারা শরীর এবং শিউলির মাথায় দগ্ধ হ‌য়ে‌ছে বে‌শি। আর তান‌জিলা ও জু‌থি পেটে ও পিঠে দগ্ধ হ‌য়ে‌ছে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রকে বিশ্বরাজনীতির মঞ্চ থেকে সরিয়ে আনতে চান ট্রাম্প : বাইডেন কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ তীব্র তাপদাহের জন্য দায়ী অবৈধ সরকার : মির্জা আব্বাস অনলাইন ক্লাসে যাচ্ছে জবি : বন্ধ থাকবে পরীক্ষা ইউরোপ ও কিরগিজস্তানগামী শ্রমিকদের বহির্গমন ছাড়পত্রে অনিয়ম চুয়েট বন্ধ ঘোষণা : ভিসি অফিসে ক্ষুব্ধ শিক্ষার্থীদের তালা এলএনজি ও সার আমদানিসহ ক্রয় কমিটিতে ৮ প্রস্তাব অনুমোদন মাহাথিরের ছেলেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তদন্ত শুরু থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৩০ জনের মৃত্যু

সকল