২২ সেপ্টেম্বর ২০১৯

প্রেমিকার বাসায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ

রাজধানীতে প্রেমিকার বাসা থেকে বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর ছাত্র আশিক এলাহীর (২০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে রাজধানীর ভাটারা থানার কুড়িল এলাকায় কুড়াতলির প্রেমিকার বাসা থেকে আশিকের লাশ উদ্ধার করা হয়। তিনি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর পঞ্চম সেমিস্টারের ছাত্র ছিলেন।

তাকে বাসায় ডেকে নিয়ে হত্যা করে আত্মহত্যা বলে প্রচারের অভিযোগ করছে আশিকের পরিবার।

আশিকের পরিবারে অভিযোগ, তাকে বাসায় ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে, তার আত্মহত্যা করার মতো কোন কারণ নেই। নিহতের বাড়ি ভোলার বোরহান উদ্দীন উপজেলায়।

নিহতের ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিওলজি বিভাগের মাস্টার্সের ছাত্র আল আমিন জানান, মঙ্গলবার সকালে তার ছোট ভাইয়ের এক সহপাঠীর ফোন পেয়ে তার বাসায় যান। সেখানে গিয়ে তিনি তার ছোট ভাইকে মৃত অবস্থায় পান বলে জানান।

বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী তার এক বান্ধবীর সঙ্গে কুড়াতলির ওই বাসায় ভাড়া থাকতেন বলে জানা গেছে। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে তার লাশ কুর্মিটোলা হাসপাতালে পাঠায়।

নিহতের ভাইয়ের দাবি, পরিকল্পিতভাবে তার ভাইকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। এখন তার প্রেমিকা আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছেন।

ভাটারা থানার অফিসার ইনচার্জ মো. শিহাবউদ্দীন জানান, তারা দু’জনই একই বিশ্ববিদ্যালয়ের একই সেমিস্টারের শিক্ষার্থী। বিষয়টি এখন তদন্তাধীন। ময়নাতদন্তের জন্য তার লাশ কুর্মিটোলা থেকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর নিহতের কারণ সম্পর্কে জানা যাবে।


আরো সংবাদ