২০ আগস্ট ২০১৯

নুসরাতের পরিবারের সাথে শিবিরের কেন্দ্রীয় সভাপতির সাক্ষাৎ

নুসরাতের পরিবারের সাথে শিবিরের কেন্দ্রীয় সভাপতির সাক্ষাৎ - সংগৃহীত

অগ্নি সন্ত্রাসে মৃত্যুবরণকারী ফেনী জেলার সোনাগাজি ইসলামিয়া ফাজিল মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফির শোকাহত পরিবারের সাথে সাক্ষাৎ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন। এ সময় তার সাথে স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে শিবির সভাপতি নিহত নুসরাত জাহান রাফির পরিবারের প্রতি সমবেদনা জানান। এ সময় তিনি বলেন, বাবা-মায়ের মত শিক্ষকও একজন শিক্ষার্থীর অভিভাবক। সহপাঠিরা আস্থার স্থান। কিন্তু রাফির প্রতি পরিচালিত শিক্ষক ও সহপাঠিদের এমন নির্মমতায় গোটা জাতি স্তম্ভিত। শিক্ষা প্রতিষ্ঠান মানুষ গড়ার স্থান।

কিন্তু এ জাতির দূর্ভাগ্য যে, নিজেকে গড়তে গিয়ে বহু শিক্ষার্থীকে লাশ হয়ে ফিরতে হচ্ছে এখানে। নুসরাতের প্রতি এই নির্মমতা অভিভাবকদের আরো শঙ্কিত করে তুলেছে। একের পর এক এমন লোমহর্ষক ঘটনার মুল কারণ একদিকে নৈতিক শিক্ষা ও মূল্যবোধের অভাব। অন্যদিকে বিচারহীনতা।

এ অবস্থার অবশ্যই পরিবর্তন করতে হবে এবং তা এখনি করতে হবে। অন্যথায় জাতিকে আরো বিভৎসতা দেখতে হতে পারে। আমরা আশা করি, বিচারের কাজ গ্রেপ্তার বা লোক দেখানো শাস্তির মধ্যে সীমাবদ্ধ থাকবে না। এ বর্বরতার কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে যাতে এমন ঘটনার পুনরাবৃত্তি কখনও না ঘটে। কোন বাবা-মা প্রিয় সন্তানের শ্লীলতাহানির ঘটনা শুনতে বা পোড়াদেহ দেখতে প্রস্তুত নয়।

আমরা দ্রুত বিচার প্রক্রিয়ার মাধ্যমে রাফি হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। সাথে সাথে সারাদেশে প্রতিটি শিক্ষাঙ্গনে শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তা ও জান-মাল ইজ্জত আব্রু রক্ষায় কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি আহবান জানাচ্ছি।

শিবির সভাপতি শোকাহত পরিবারকে আশ্বস্ত করে বলেন, ছাত্রশিবির নুসরাতের পরিবারের পাশে থাকবে। আমরা মহান আল্লাহর কাছে দোয়া করি, আল্লাহ যেনো আমাদের মজলুম বোন নুসরাত জাহান রাফিকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করেন। (প্রেস বিজ্ঞপ্তি)




আরো সংবাদ

‘সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধুর অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করে যাচ্ছেন কন্যা শেখ হাসিনা’ স্বদেশে ফিরতে চায় না রোহিঙ্গারা বঙ্গবন্ধু জাতিকে সোনার বাংলা উপহার দিয়ে গেছেন : ক্রীড়া প্রতিমন্ত্রী হামলা, মামলা, গ্রেফতারের মাধ্যমে সরকার টিকে থাকতে চায় : রিজভী ৩য় শ্রেণীর ছাত্রী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত ধর্ষকের রহস্যজনক... দ্বিতীয় বিয়ে করেছেন দ্য রক কাশ্মির সঙ্ঘাতের মাঝেও পাকিস্তানি বর ও ভারতীয় বধুতে বিয়ে সম্পন্ন গফরগাঁওয়ে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী ধর্ষিত মেসির অনুরোধে নেইমারকে পেতে আরো একবার চেষ্টা করবে বার্সা বাসর রাতে শিক্ষকের রহস্যজনক মৃত্যু খুলনায় তরুণের মাথাবিহীন লাশ উদ্ধার

সকল

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet