২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে আগুন

ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে আগুন - সংগৃহীত

ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে অগ্নিকাণ্ড আতঙ্ক ছড়িয়েছে রোগীদের মধ্যে। বৃহস্পতিবার সন্ধ্যায় শেরেবাংলা নগরের এই হাসপাতালের নতুন ভবন থেকে ধোঁয়া উড়তে দেখে রোগীদের অনেকে ভয়ে বেরিয়ে আসেন।

এক রোগীর স্বজন বলেন, আগুনের কথা শোনার পর তিনি ধোঁয়া উড়তে দেখেন। এই পরিস্থিতি দেখে তিনি তার রোগীকে বাসায় নিয়ে গেছেন। আরও অনেক রোগী আগুন আতঙ্কে বেরিয়ে আসেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

ঘটনাস্থল থেকে একজন বলেছেন, সন্ধ্যা সোয়া ৭টার দিকে রোগীদের হাসপাতাল প্রাঙ্গণের মাঠে নামিয়ে আনা হয়। আইসিইউতে থাকা রোগীদের পাশের অন্য হাসপাতালে নিতেও দেখা গেছে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে সেখানে উপস্থিত হয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন।

সাড়ে ৬টার দিকে আগুনের সূত্রপাত ঘটার পরপরেই হাসপাতালটির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছিল। সোয়া ৭টার দিকে বিদ্যুৎ ফিরে আসে।

আগুনের বিষয়ে বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি। হাসপাতালের এক কর্মচারী বলেন, নতুন ভবনের স্টোর রুমে আগুনের সূত্রপাত হয়। ফেইসবুকে তোলা বিভিন্নজনের আগুনের ভিডিওতে সরকারি এই হাসপাতাল ভবনের নির্মাণাধীন অংশ থেকে ধোঁয়া উড়তে দেখা যাচ্ছিল।

আগুন লাগার খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা তা নেভাতে কাজ করছেন। বাহিনীর কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষে যোগাযোগ করলে কর্তব্যরত কর্মকর্তা বলেন, অগ্নি  নির্বাপক বাহিনীর পাঁচটি ইউনিট সেখানে কাজ করছে।


আরো সংবাদ



premium cement