২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

অপহরণ হওয়া চলবিক্রেতার লাশ উদ্ধার

অপহরণ হওয়া চলবিক্রেতার লাশ উদ্ধার - নয়া দিগন্ত

অপহরণের পাঁচদিন পর ত্রিশালের চালবিক্রেতা আজিজুল হকের (৪৮) লাশ চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। মৃত আজিজুল ত্রিশালের মের্সাস হক অটো রাইস মিল এন্টারপ্রাইজের মালিক।

এ ঘটনায় জড়িত ইব্রা‌হিম ওরফে বাবু ও সিএনজিচালিত অটোরিকশাচালক গোলাপ হোসেন নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৮ ডিসেম্বর) দুপুরে জেলা ডিবির কার্যালয় থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, চালবিক্রেতা আজিজুল হক গত ২৩ ডিসেম্বর (রোববার) ধান কেনার জন্য ফেনীতে গিয়ে অপহরণের শিকার হন। এ ঘটনায় ত্রিশাল থানার মামলা দায়ের করা হলে ডিবি পুলিশকে নির্দেশ দেওয়া হয় তাকে উদ্ধারের জন্য। পরে ডি‌বি পুলিশ অভিযান চালিয়ে ফেনী জেলার ফুলগাজী থেকে মক্কা এন্টারপ্রাইজের মা‌লিক ইব্রা‌হিম ওরফে বাবু ও সিএনজি চালক গোলাপ হোসেন গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করার পর তারা জানায়, আজিজুলের কাছ থেকে ব্যাংকের মাধ্যমে ১০ লাখ টাকা হা‌তি‌য়ে নি‌য়ে তাকে হত্যা করে লাশ চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ এলাকার নয়া‌টিলা এলাকার জঙ্গলে ফে‌লে রেখেছে। পরে তাদের দেখানো মতে শুক্রবার ভোরে ওই এলাকা থেকে আজিজুলের লাশ উদ্ধার করা হয়। সেই সাথে হত্যাকা‌ণ্ডে ব্যবহৃত অটোরিকশা ও ১০ লাখ টাকার মধ্যে দেড় লাখ টাকা আসামিদের কাছ থেকে উদ্ধার করা হয়।

লাশ ময়না তদ‌ন্তের জন্য চট্টগ্রাম মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌ল ম‌র্গে পাঠানো হ‌য়ে‌ছে বলেও জানান ডিবির ওসি।


আরো সংবাদ



premium cement
প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে

সকল