১০ ডিসেম্বর ২০১৮

রাজধানীতে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত

রাজধানীতে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত - ছবি : সংগ্রহ

রাজধানীর বনানী থানাধীন মহাখালী এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা রাকিব নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন নুর ইসলাম নামে একজন। উভয়ের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।
নিহত রাকিব বনানী থানার ১৯ নম্বর ওয়ার্ডের ছাত্রলীগ সভাপতি বলে জানা গেছে। আক্রমণকারীদের পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে বলে জানা গেছে। দুর্বৃত্তদের এলোপাতাড়ি ছুরিকাঘাতের পর আহত রাকিব ও নুর ইসলামকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রাত সোয়া ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত নুর ইসলাম ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া সংবাদমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন।
চিকিৎকরা জানায়, দুজনের মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

বনানী থানার পরিদর্শক (অভিযান) সায়হান ওয়ালিউল্লাহ সংবাদমাধ্যমকে জানান, মহাখালীতে ছুরিকাঘাতে দুজন আহত হয়েছেন। হাসপাতালে নেওয়ার পরে রাকিব নামের একজন নিহত হন।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)