২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ইটিভি ভবনে অগ্নিকাণ্ড

ইটিভি ভবনে অগ্নিকাণ্ড - সংগৃহীত

রাজধানীর কারওয়ান বাজারে বেসরকারি একুশে টেলিভিশন ভবন জাহাঙ্গীর টাওয়ারের নিচতলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে আগুনের সূত্রপাত হয়।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা আতিকুর রহমান বলেন, জাহাঙ্গীর টাওয়ারের পেছনের গলিতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পর ইটিভি ভবনের নিচতলা ও দ্বিতীয় তলায় আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট ঘটনাস্থলে যায় এবং আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে।

ভবনটির ৬ থেকে ৯ তলা পর্যন্ত ইটিভি কার্যালয়। বাকি ফ্লোরগুলো বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানের কার্যালয় হিসেবে ব্যবহার হচ্ছে।

জানা যায়, জাহাঙ্গীর টাওয়ারের পাশের গলিতে একটি গ্যাসের লাইন থেকে অগ্নিকাণ্ডের সূচনা হয়। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিস। পরে ফায়ার সার্ভিসের সাতটি অগ্নিনির্বাপন ইউনিট প্রায় আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নেভানো সম্ভব হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একুশে টিভির এক কর্মকর্তা জানান, ভবনের প্রথম ও দ্বিতীয় তলায় আগুন ছড়িয়ে পড়ে। পরে তা নেভানো সম্ভব হয়।

অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষয়ক্ষতির বিষয়ে বিস্তারিত তথ্য এখনো জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল