১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

যাত্রাবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত ৪

-

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক ব্যক্তি নিহত হয়েছেন এবং এই ঘটনায় একই পরিবারের আরো চারজন দগ্ধ হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ধলপুরের আউটফল সিটি করপোরেশন কোয়ার্টারে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম-ঠিকানা জানা যায়নি।

দগ্ধরা হলেন সুমন (৪০), তাঁর স্ত্রী সাজুলি (৩৫), ছেলে নিশান (১৪) ও সুমনের ফুপু আতর বেগম (৭০)। তাদের মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, ধলপুর আউটফল সিটি করপোরেশন কোয়ার্টারে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণে ঘটনাস্থলে এক ব্যক্তি মারা গেছেন এবং চারজন দগ্ধ হন। দগ্ধ ব্যক্তিরা পরিচ্ছন্নতাকর্মী বলে জানা গেছে।

নিহতের নাম-ঠিকানা জানার চেষ্টা চলছে বলে জানান ওসি।


আরো সংবাদ



premium cement
স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

সকল