১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

উত্তরখানে অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ৫

-

রাজনধানীর উত্তরখানে চার দিন আগে গ্যাসের চুলা থেকে লাগা আগুনে দগ্ধ আরো দুইজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়াল পাঁচে।

গতকাল মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পূর্ণিমা (৩৫)। আজ বুধবার সকালে মারা যান ডাবলু (৩৩)। চিকিৎসকদের বরাত দিয়ে এ তথ্য জানান ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া।

গত ১৩ অক্টোবর ভোর সাড়ে ৪টার দিকে উত্তরখানের বেপারীপাড়ার একটি বাড়ি থেকে আটজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। দগ্ধরা সবাই একই পরিবারের সদস্য বলে জানা যায়। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তির পর গত শনিবার সকালে মারা যান আজিজুল (২৭) ও বিকেলে মারা যান মোসলেমা (২০)। পরদিন রোববার মারা যান সুফিয়া বেগম (৫০)।

বর্তমানে আনজু (২৫), আবদুল্লাহ (৫) ও সাগর (১২) হাসপাতালে ভর্তি আছে।

উত্তরখানের বেপারীপাড়ার তিনতলা বাসাটির নিচতলায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ধারণা করা হচ্ছে, গ্যাসের পাইপলাইন লিকেজ হয়ে কক্ষগুলোতে গ্যাস জমে গিয়েছিল। ভোরে পরিবারের রান্না করার জন্য চুলার সামনে দিয়াশলাইয়ের কাঠি জ্বালানোর সাথে সাথে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ঘরে গ্যাস জমে থাকার আলামত পাওয়া গেছে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আবদুল্লাহ ও আনজু ছাড়া সবারই শরীর দগ্ধ হয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল