২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাংবাদিক ইবরাহিম রহমানের খোঁজ মেলেনি সাত দিনেও

-

আশির দশকের জনপ্রিয় সাপ্তাহিক ‘জনকথা’ পত্রিকার সম্পাদক, কলামিস্ট ইবরাহিম রহমানের খোঁজ পাওয়া যাচ্ছে না। ১৭ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যার পর থেকে তিনি নিখোঁজ। তার মোবাইল ফোন দুটিও বন্ধ পাওয়া যাচ্ছে না।

জানতে চাইলে তার স্ত্রী শাহানা রহমান জানান, সোমবার সন্ধ্যায় তার সাথে সর্বশেষ মোবাইল ফোনে কথা হয়েছে। এ সময় তিনি জানান মগবাজার এলাকায় আছেন। ব্যক্তিগত কাজে সেরে তিনি বাসার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। রাতে বাসায় ফিরতে দেরি দেখে তিনি তার স্বামীর মোবাইল ফোনে একাধিকবার কল করেন। এ সময় তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তাদের বাসা সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকায়। গত চারদিন ধরেও তিনি বাসায় ফিরে না যাওয়ায় পরিবারের সবাই উদ্ধিগ্ন হয়ে পড়েছেন। বিভিন্ন স্থানে খোঁজ খবর নিয়েও তার কোনো সন্ধান পাওয়া যায়নি বলে তার স্ত্রী শাহানা রহমান জানান।

শাহানা রহমান জানান, তার স্বামী নিখোঁজের বিষয়ে বুধবার সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে বিষয়টি লিখিতভাবে জানাতে গেলে থানা পুলিশ তা গ্রহণ করে নি। তাকে পরামর্শ দিয়ে বলা হয়, নিখোঁজ হওয়ার ঘটনাটি তাদের এলাকার নয়, সেহুত রাজধানীর সংশ্লিষ্ট এলাকার থানায় লিখিত অভিযোগ করার জন্য বলা হয়। পরে তিনি রাজধানীর হাতিরঝিল থানায় জিডি করেন। ইবরাহিম রহমান সাংবাদিকতার পাশাপাশি কাব্যচর্চাও করেন। তিনি একজন মুক্তিযোদ্ধা। সাধারণ বীমা কর্পোরেশনের সাবেক এই পরিচালকের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে।


আরো সংবাদ



premium cement