১৯ জুলাই ২০১৯

মতিঝিলে পাঠাও চালক ও যাত্রী নিহত

দুর্ঘটনায় দুমড়ে মুছড়ে যাওয়া মোটরসাইকেল। - ছবি: নয়া দিগন্ত

রাজধানীর মতিঝিলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল রাইড শেয়ারিং পাঠাওয়ের চালক ও আরোহী নিহত হয়েছেন।

রোববার রাত সাড়ে ১০টার দিকে মতিঝিল সড়ক ভবনের পূর্ব পাশের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যাত্রী জানে আলম গাজী (৩০)। তিনি গোপালগঞ্জ সদর উপজেলার আবুল বাশার গাজীর ছেলে। তিনি পরিবারের সঙ্গে পুরান ঢাকার ওয়ারী এলাকায় থাকতেন। নবাবপুরে ভাইয়ের সঙ্গে তিনি একটি ইলেকট্রিক দোকান চালাতেন। আর পাঠাওয়ের চালকের নাম রিপন শিকদার (৩০)। তাঁর বাবার নাম হযরত আলী।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক গণমাধ্যমকে বলেন, ‘প্রাথমিকভাবে জানতে পেরেছি, একটি লরি মোটরসাইকেলটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।’

ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে বলে জানান ওসি।

জানে আলম গাজীর মৃত্যুর সংবাদ পেয়ে ঢামেক হাসপাতালে এসে লাশ সনাক্ত করেন তার বড় ভাই নূরে আলম। তিনি জানান, জানে আলম একটি কাজে মিরপুর গিয়েছিলেন। সেখান থেকে বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। জানে আলম দুই সন্তানের জনক। তার স্ত্রীর নাম লাকি আক্তার। সাত ভাই আর এক বোনের মধ্যে জানে আলম ছিলেন ষষ্ঠ।


আরো সংবাদ

নুহাশপল্লীতে হুমায়ূন আহমেদের ৭ম মৃত্যুবার্ষিকী পালন রোহিঙ্গা সঙ্কট নিরসনে যুক্তরাষ্ট্র জোরালো অবস্থান নেবে : পম্পেও হজক্যাম্পের সামনে জমজমাট ‘হজের বাজার’ ফরিদপুরে বন্যায় নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে ‘মাঠ পর্যায়ে দুদকের কার্যক্রম দেখভালের দায়িত্ব ডিসিদের হাতে’ শিশুর কাটা মস্তকের ঘটনায় স্তব্ধ নেত্রকোনা নিউজিল্যান্ডার অফ দ্য ইয়ার সম্মান পেলেন সেই ইংলিশ খেলোয়াড় যমুনার পানি বিপদসীমার ৯৯সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ প্রধানমন্ত্রীর পাগলি ১১ সন্তানের মা হলেও বাবা হলেন না কেউ ফিলিস্তিন যেতে নেতানিয়াহুর অনুমতি লাগবে মার্কিন মুসলিম এমপিদের!

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi