১৬ নভেম্বর ২০১৮

নরসিংদীতে বাস-লেগুনার মুখোমুখী সংঘর্ষে নিহত ৮

-

নরসিংদীতে বাস-লেগুনার মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ৮ জন লেগুনা যাত্রী নিহত ও ৮ জন আহত হয়েছেন। ঢাকা-সিলেট মহাসড়কে বেলাবো উপজেলাধীন দড়িয়াপাড়া নামক স্থানে সোমবার রাত পৌনে ৯টায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভৈরব থেকে ঢাকার মহাখালীগামী বস পরিবহনের বাসের সঙ্গে মরজাল থেকে ভৈরবগামী লেগুনার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৮ জন নিহত ও ৮ জন যাত্রী আহত হয়, এরা সবাই লেগুনার যাত্রী ছিল। আহত ৮জনকে ভৈরব হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে পুলিশ জানিয়েছে।
নিহত আটজন জনের মধ্যে ৫ জনের নাম জানা গেছে। এরা হলেন- আবুল হোসেন (৫৫), আব্দুল মিয়া (২৪), মোবারক হোসেন (১৮), সুজন মিয়া (৩০) এবং তার ২২ বছর বয়সী স্ত্রী (নাম জানা যায়নি)। এদের অধিকাংশের বাড়ি ভৈরব হতে পারে বলে প্রত্যক্ষদর্শীরা ধারনা করছেন।
দুর্ঘটনায় নিহতদের ভৈরব থানায় রাখা হয়েছে। এখানে কোন মর্গ না থাকায় পুলিশ এদের নরসিংদী হাসপাতাল মর্গে পাঠাতে পারে।


আরো সংবাদ

বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য হলেন সাবেক এমপি শাহীন বগুড়ায় ছাত্রকে হত্যার পর লাশ পুড়িয়েছে দুর্বৃত্তরা গৌরীপুরে ধানের শীষের মনোনয়নযুদ্ধে ১১ জন নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে না : কবিতা খানম তফসিলের পর গ্রেফতার ৪৭২ জনের তালিকা ইসিতে দিল বিএনপি বিএনপি সারাদেশে আতঙ্ক ছড়িয়ে দেয়ার যড়যন্ত্র করছে : আইনমন্ত্রী জাপানের সাইবার নিরাপত্তামন্ত্রী কম্পিউটার ব্যবহারই জানেন না! বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার রোববার থেকে নোয়াখালী জেলা পরিষদ কর্তৃক ১৫ লাখ টাকার চেক হস্তান্তর ‘নির্বাচন কমিশন ভবন যেন আ’লীগ অফিসে পরিণত হয়েছে’ নরসিংদীতে আ’লীগের দু’পক্ষে সংঘর্ষ : নিহত ১, আহত ১৩

সকল