২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শিশুসহ দুই আর্জেন্টিনা সমর্থকের মৃত্যু

শিশুসহ দুই আর্জেন্টিনা সমর্থকের মৃত্যু। - সংগৃহীত

ঢাকার ধামরাইয়ে প্রিয় দল আর্জেন্টিনা হেরে যাওয়ায় সুজন সরকার গনেশ নামের এক ফুটবলপ্রেমি যুবক জার্সি পরিহিত অবস্থায় নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। রোববার থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। নিহতের বাবার নাম নারায়ন সরকার।

জানা গেছে, উপজেলার যাদবপুর ইউনিয়নের ষাইট্রা গ্রামের নারায়ন সরকারের নববিবাহিত ছেলে সুজন সরকার গনেশ(২৩) পেশায় একজন প্যাথলজিস্ট চলতি বিশ্বকাপ ফুটবল খেলায় প্রিয় দল হিসেবে সমর্থন করে আর্জেন্টিনাকে।

শনিবার রাত আটটায় খেলা ছিলো তার প্রিয়দল আর্জেন্টিনা সাথে ফ্রান্সের। বাড়ির পাশেই মন্দিরের সামনে নিহত গনেশ তার শুভাকাঙ্খিদের নিয়ে আর্জেন্টিনার জার্সি পড়ে খেলা দেখে বেশ উন্মাদণায়। খেলা দেখতে দেখতে হেরে যায় তার প্রিয়দল আর্জেন্টিনা। মনের কষ্টে বাড়িতে এসে রাতেই ঘরের বারান্দার রুমের ভেতর মায়ের কাপড়ের অংশ দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। নিহত গনেশ গত দুমাস আগে বিবাহ করে।

আর্জেন্টিনার সমর্থনে মিছিল করতে গিয়ে শিশু নিহত

আর্জেন্টিনার সমর্থনে মিছিল করার সময় অটো রিকসা থেকে পড়ে এক শিশু মারা গেছে।

শনিবার সন্ধ্যা ৭ টার সময় সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের তুলাতুলি সংলগ্ন আলমের দোকানের সামনে অটোরিক্সা থেকে পড়ে রাহাত নামে ১০ বছরের এক শিশু মারা যায়। নিহত শিশু মতিগঞ্জ ইউপির স্বরাজপুর গ্রামের ভোকন প্রকাশ সিরাজের ছেলে।

জানা যায়, শনিবার রাত ৮ টায় আর্জেন্টিনা ও ফ্রান্সের খেলার আগে এলাকার আর্জেন্টাইন সমর্থকরা মিছিল বের করে। এসময় শিশু রাহাত একটি অটো রিকসায় ছিল। অসাবধানবশত অটো রিকসা থেকে রাহাত পড়ে যায়। পড়ে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

নিহত শিশু মতিগঞ্জ ইউপির স্বরাজপুর গ্রামের ভোকন প্রকাশ সিরাজের ছেলে। রাহাতের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

আরো দেখুন : ব্রাজিলের পতাকা টানাতে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে বিশ্বকাপ ফুলবল উপলক্ষে ব্রাজিলের পতাকা টানাতে গিয়ে পেয়ারা গাছ থেকে পড়ে মো.মাহিন মিয়া (১০) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মাহিন উপজেলার পাকশিমুল বর্ণমালা মডেল স্কুলের ৫ম শ্রেণির ছাত্র এবং পাকশিমুল গ্রামের সৌদি প্রবাসী আব্দুল আওয়াল মিয়ার একমাত্র ছেলে। 

তার পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে মাহিন বিশ্বকাপ ফুটবলের প্রিয় দল ব্রাজিলের পতাকা উড়াতে গিয়ে বাড়ীর পেয়ারা গাছ থেকে পড়ে গিয়ে মারাত্মক আহত হয়। আহত অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাতে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন এবং ঢাকা নিয়ে যাওয়ার সময় ভোর রাতে পথিমধ্যে সে মারা যায়। শনিবার সকালে মাহিনের লাশ বাড়ীতে পৌঁছলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।


আরো সংবাদ



premium cement