১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

-

রাজধানীর নয়াপল্টনে নির্মাণাধীন ভবন থেকে নিচে পড়ে রফিকুল ইসলাম (৪০) এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার সকাল ৯টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের বিপরীতে একটি নির্মানাধীন ভবনে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের মৃত ওয়াজ উদ্দিনের ছেলে রফিকুল। পেশায় রাজমিস্ত্রী ছিলেন তিনি।

মৃত রফিকুলের ছোট ভাই আব্দুল জব্বার জানান, গত দুইদিন ধরে তারা নয়াপল্টনের ওই নির্মানাধীন ভবনে কাজ করছিলেন। আজ সকালে রফিকুল ক্রেইনের মাধ্যমে বাকেট দিয়ে নিচ থেকে ছাদে ইট-বালু তুলছিলেন। এসময়ে বাকেট ছাদে তোলার পর হাত দিয়ে টেনে ছাদে নামানোর সময় ভাড় সামলাতে না পেরে বাকেটসহ নিচে পড়ে যান তিনি। এতে গুরুতর আহত হলে সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া এসব তথ্য নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য লাশটি মর্গে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল!

সকল