১৮ ফেব্রুয়ারি ২০১৯

রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

-

রাজধানীর নয়াপল্টনে নির্মাণাধীন ভবন থেকে নিচে পড়ে রফিকুল ইসলাম (৪০) এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার সকাল ৯টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের বিপরীতে একটি নির্মানাধীন ভবনে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের মৃত ওয়াজ উদ্দিনের ছেলে রফিকুল। পেশায় রাজমিস্ত্রী ছিলেন তিনি।

মৃত রফিকুলের ছোট ভাই আব্দুল জব্বার জানান, গত দুইদিন ধরে তারা নয়াপল্টনের ওই নির্মানাধীন ভবনে কাজ করছিলেন। আজ সকালে রফিকুল ক্রেইনের মাধ্যমে বাকেট দিয়ে নিচ থেকে ছাদে ইট-বালু তুলছিলেন। এসময়ে বাকেট ছাদে তোলার পর হাত দিয়ে টেনে ছাদে নামানোর সময় ভাড় সামলাতে না পেরে বাকেটসহ নিচে পড়ে যান তিনি। এতে গুরুতর আহত হলে সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া এসব তথ্য নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য লাশটি মর্গে রাখা হয়েছে।


আরো সংবাদ

মসজিদ কমিটি নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২৫ : দুই কাউন্সিলরসহ গ্রেফতার ২২ বর্ধিত সময়েও যোগদানে বাধা দিলে প্রতিষ্ঠান প্রধান ও গভর্নিং কমিটির বিরুদ্ধে ব্যবস্থা কাশ্মিরে আবারো ব্যাপক সংঘর্ষে মেজরসহ ৫ ভারতীয় নিহত কাশ্মীরে হামলা নিয়ে মমতার বক্তব্যে তোলপাড় আধ্যাত্মিক পরিবেশের আকর্ষণ আমাকে টেনে নিল মসজিদের ভেতর : জাপানি নওমুসলিম নারী গাজায় সংঘর্ষে ১৯ ফিলিস্তিনী ও এক ইসরাইলি সৈন্য আহত হাসান আলীদের সামনে দাঁড়াতেই পারেননি ডি ভিলিয়ার্সরা কলেজছাত্রীকে উত্ত্যক্তের দায়ে অটোরিকশা চালকের অর্থদণ্ড লোভের জিহ্বা কেটে দেবে দুদক গুপ্তচর ইস্যু : আইসিজেতে পাক-ভারত লড়াই শুরু আজ কাল আবারো সুপারমুন

সকল




Hacklink

ofis taşıma