২১ জুন ২০১৮

নির্মাণাধীন ভবন থেকে পড়ে ধানমণ্ডিতে নিহত ৩

নির্মাণাধীন ভবন থেকে পড়ে ধানমণ্ডিতে নিহত ৩ - সংগৃহীত

রাজধানীর ধানমণ্ডিতে নির্মাণাধীন একটি বহুতল ভবন থেকে পড়ে গিয়ে তিন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। ধানমন্ডি থানার পরিদর্শক (তদন্ত) পারভেজ ইসলাম জানান, শুক্রবার বিকাল সোয়া ৪টার দিকে ধানমণ্ডি সেন্ট্রাল হাসপাতালের পাশে ৫ নম্বর রোডে নির্মাণাধীন কানকর্ড টাওয়ারে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মো. সাইদুল (৩৫), মো. মোখলেস (২০) ও মনিরুল (৪৫)।

পরিদর্শক পারভেজ বলেন, ওই ভবনের ১৩ তলায় প্লাস্টারের কাজ করার সময় মাচা ছিঁড়ে নিচে পড়ে যান ওই তিনজন।

সহকর্মীরা মোখলেস ও মনিরুলকে ঢাকা মেডিকেলে ও সাইদুলকে সেন্ট্রাল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার বিষয়ে ভবন কর্তৃপক্ষের বক্তব্য জানা যায়নি

আরো পড়ুন : প্রেসক্লাবের সামনে বাসচাপায় নারী নিহত
নয়া দিগন্ত অনলাইন
রাজধানীর তোপখানা রোডে জাতীয় প্রেসক্লাবের সামনে বাসের চাপায় এক নারীর মৃত্যু হয়েছে। নিহত সমিরন বেগম (৫০) থাকেন কেরানীগঞ্জের শুভাড্ডায়। তার গ্রামের বাড়ি কুমিল্লার চান্দিনায়।

শাহবাগ থানার এসআই মো. আফতাব হোসেন জানান, শুক্রবার সকাল ১০টার দিকে প্রেসক্লাবের সামনে মোহাম্মদপুরগামী মিডলাইন পরিবহনের একটি বাস সমিরনকে চাপা দেয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক সমিরনকে মৃত ঘোষণা করেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী এসআই আফতাব বলেন, প্রেসক্লাবে সামনে চার পাঁচটি যাত্রীবাহী বাস ওঠানামার জন্য দাঁড়িয়ে ছিল তখন। এর কোনো একটি বাস থেকে নামার পরপরই সমিরন দুর্ঘটনায় পড়েন।

পুলিশ তাৎক্ষণিকভাবে মিডলাইন পরিবহনের চালক তরিকুলকে আটক করেছে এবং বাসটি জব্দ করে থানায় নিয়ে গেছে বলে জানান তিনি।

সমিরনের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে আসেন তার বড় বোন সালমা বেগম। তিনি জানান কেরানীগঞ্জের বাসা থেকে হাই কোর্টের মসজিদে জুমার নামাজ পড়তে প্রেসক্লাবে এসেছিলেন তার বোন। প্রতি শুক্রবারই তিনি ওই মসজিদে নামাজ পড়তেন।

 


আরো সংবাদ