২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ইস্ট লন্ডনে বাংলাদেশী যুবকের মাথায় গুলি, আরেক কিশোর নিহত

-

ব্রিটেনের বাংলাদেশী অধ্যুষিত পূর্ব লন্ডনের টাওয়ার হ্যামলেটসে এক বাংলাদেশী বংশোদ্ভুত যুবককে মঙ্গলবার রাতে মাথায় গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। রাত সাড়ে ১০টার দিকে নেলসন স্ট্রিটে আহত যুবকের বাসার সমানে ওই গুলির ঘটনা ঘটে।

পারিবারিক ও বিভিন্ন মিডিয়া সূত্রে জানা যায়, মারাত্মক আহত ওই যুবকের অবস্থা আংশকাজনক। মাথায় গুলি লাগায় ইতোমধ্যে ওই যুবকের ব্রেইন ডেমেইজ হয়ে গেছে। তাকে স্থানীয় রয়েল লন্ডন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
ঘটনার পরপরই নেলসন স্ট্রিট বন্ধ করে রাখা হয়েছে। পুলিশ ওই স্ট্রিটের বাসিন্দা ছাড়া কাউকে ওই এলাকায় প্রবেশ করতে দিচ্ছে না। স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, এই স্ট্রিটে এধরনের ঘটনা আর কখনো ঘটেনি।

পারিবারিক একটি সূত্র জানিয়েছে, মাথায় গুলিবিদ্ধ যুবক তার পরিবারের সদস্যদের জন্য বাইরে থেকে খাবার কিনে ফেরার সময় আগে থেকে ওতপেতে থাকা দুস্কৃতিকারীরা তাকে গুলি করে পালিয়ে যায়। মারাত্মক আহত যুবকের পৈত্রিক বাড়ী সিলেটের বিশ্বনাথ সদর ইউনিয়নের বৈদ্যকাপন গ্রামে। তার নাম ইরন আলী। পিতার নাম মৃত ইরফান আলী। পুলিশ ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে। এ বিষয়ে কারো কাছে কোন তথ্য জানা থাকলে পুলিশকে অবহিত করতে বলা হয়েছে।

এদিকে পূর্ব লন্ডনের ইলফোর্ডে ছুরিকাঘাতে এক কিশোর নিহত হয়েছে। তার বয়স ১৯ বছর। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৮টার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায়। পুলিশ তাকে প্রাথমিক চিকিৎসা দিলেও ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। পুলিশের ধারনা এটি গ্যাং ফাইটের কারণে হতে পারে। এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে এ ঘটনার সাথে জড়িতদের আটক করতে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
‘বঞ্চিত ও অসহায় শিশুদের সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে চাই’ ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা! মোবাইল ব্যাংকিংয়ে হুন্ডির মাধ্যমে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেফতার ৫

সকল