film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

সাদেক হোসেন খোকার মৃত্যুতে স্পেন বিএনপি‘র শোক সভা

-

বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের শেষ মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে বিএনপি স্পেন শাখার উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার স্থানীয় সময় রাতে মাদ্রিদের মেহমান খানা রেস্তোরাঁয় আয়োজিত এ শোক সভা ও দোয়া মাহফিলে স্পেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিএনপি স্পেন শাখার সভাপতি খোরশেদ আলম মজুমদারের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এইচ সোহেল ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এ শোক সভায় বক্তারা বিএনপি’র জন্য সাদেক হোসেন খোকার বিভিন্ন অবদানের কথা স্মরণ করে বলেন, দলের জন্য নিবেদিত একজন নেতাকে হারিয়ে বিএনপি’র যে ক্ষতি হয়েছে তা পূরণ হবার নয়।

বক্তারা সাদেক হোসেন খোকার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মরহুম সাদেক হোসেন খোকা একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে ‘৭১-এর রণাঙ্গনে দেশমাতৃকার মুক্তির জন্য তার বীরোচিত ভূমিকা কিংবদন্তীতুল্য। তিনি ঐতিহাসিক যুগের সৃষ্টিকারীদের মধ্যে অন্যতম।

সভাপতির বক্তব্যে বিএনপি স্পেন শাখার সভাপতি খোরশেদ আলম মজুমদার বলেন, আওয়ামী লীগ সরকার আসার পর থেকেই অত্যাচার, নির্যাতন-নিপীড়নে আমাদের একেকজন প্রজ্ঞাবান নেতা চলে যাচ্ছেন। তবে এ ক্রান্তিসময় শিঘ্রই পার হবে। এজন্য প্রথমেই খালেদা জিয়ার মুক্তির জন্য দেশে বিদেশে ছড়িয়ে থাকা জাতীয়তাবাদী শক্তিতে বিশ্বাসী সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রাম জোরদার করতে হবে।

শোক সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি স্পেন শাখার সিনিয়র সহসভাপতি মোজাম্মেল হোসেন মনু, উপদেষ্টা জামাল উদ্দিন মনির, মাহবুবুর রহমান ঝন্টু, সহ সভাপতি মোরশেদ আলম তাহের, সোহেল আহমদ সামছু, সৈয়দ মাসুদুর রহমান নাছিম, আনোয়ারুল আলম আজিম, যুবদল স্পেন শাখার সভাপতি রমিজ উদ্দিন, বিএনপি স্পেন শাখার সহ সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম জাকি, হুমায়ুন কবির রিগ্যান, আকবর শেঠ, কাজী জসিম, জয়নাল আবেদীন রানা, শাহাব উদ্দিন, ছমির আলী, জুলহাস মিয়া, আক্তার হোসেন প্রমুখ।
সভা শেষে সাদেক হোসেন খোকার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


আরো সংবাদ