film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

এটিমএম আজহারের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা

এটিমএম আজহারের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা - নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল এটিএম আজহারুল ইসলামের বিরুদ্ধে আওয়ামী সরকারের মিথ্যা মামলা এবং মামলায় ফাঁসির রায়ের বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে লন্ডনভিত্তিক মানবাধিকার সংগঠন ‘স্ট্যান্ড ফর বাংলাদেশ‘। পূর্ব লন্ডনের আলতাফ আলী পার্কে রোববার অনুষ্ঠিত ওই প্রতিবাদ সভায় সভাপতিত্ব ও পরিচালনা করেন সংগঠনের চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম ভূঁইয়া এবং সভায় প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সাল ভয়েস ফর জাষ্টিসের ভাইস চেয়ারম্যান মো: তরিকুল ইসলাম।

প্রতিবাদ সভায় গভীর উদ্বেগ প্রকাশ করে স্ট্যান্ড ফর বাংলাদেশের চেয়ারম্যান বলেন, আদালত লেজিটিমেট ফেয়ার ট্রায়েল নিশ্চিত করতে পারেনি। যেখানে প্রসিকিউশনাল এবং জুডিশিয়াল মিসকনডাক্ট রয়েছে, সেখানে আদালত একটি গোষ্ঠীকে খুশি করার জন্য এমন বিতর্কিত রায় দিতে পারে না। সরকার দেশকে নেতৃত্ব শূন্য করে এককভাবে চিরকাল ক্ষমতায় টিকে থাকতে এমন অন্যায় ও অবিচারের রায় দিতে বিচারকদের বাধ্য করছেন বলে তিনি অভিযোগ করেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিবাদ সভায় মো: তরিকুল ইসলাম বলেন, বাংলাদেশের বিচার বিভাগের উপর সরকারের হস্তক্ষেপের মাধ্যমে বিচারকে প্রভাবিত করে সরকার বিরোধী রাজনৈতিক নেতৃবৃন্দকে হত্যা করতে চায়। আর এর মাধ্যমে দেশকে নেতৃত্বশূন্য করার চক্রান্ত করছে আওয়ামী লীগ সরকার। বিচার বিভাগকে স্বাধীন ভাবে কাজ করতে দেয়ার আহবান জানান তিনি।

প্রতিবাদ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিচ ফর বাংলাদেশের জয়েন্ট সেক্রেটারি মো: মাহিন খান। তিনি বলেন, আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদী, আজহারুল ইসলাম, আব্দুস সুবহান খানসহ সকল জামায়াত-শিবির ও বিরোধী দলীয় নেতাদের মুক্তি দিতে হবে। সেই সাথে মধ্যরাতের এই সরকারকে পদত্যাগে বাধ্য করে সকল দলের অংশগ্রহণের মাধ্যমে সুষ্ঠু নির্বাচনের মধ্যদিয়ে দেশে গণতন্ত্র, শান্তি ও শৃঙ্খলা নিশ্চিত করতে হবে।

প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা আব্দুল্লাহ আল মুনিম, সাবেক জামায়াত নেতা মো: বশির আহমেদ, সাইয়্যেদ জামাল আহমেদ, শাকিল মিনহাজ, কাজী নুরুজ্জামান, আবু তাহের মোহাম্মাদ বাহার, আশরাফুল ইসলাম ফেরদৌস, আব্দুল্লাহ আল মামুন, বেলাল হোসেন মোল্লা, শোয়াইবুর রহমান, সাইফুর রহমান, মোহাম্মদ জয়নুল আবেদীন, নুসরাত জাহান সনি, রাইহান চৌধুরী, বেলাল মোল্লা, দেলোয়ার হোসাইন, জয়নাল আবেদীন, মোহাম্মদ শরীফুজজামান প্রমূখ।


আরো সংবাদ