২০ অক্টোবর ২০১৯
আমিরাত যুবদলের বর্ধিত সভা

খালেদা জিয়ার মুক্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : জাকির হোসেন

যুবদলের বর্ধিত সভায় বক্তব্য রাখছেন সংযুক্ত আরব আমিরাত বিএনপির সভাপতি মোহাম্মদ জাকির হোসেন - নয়া দিগন্ত

সকল মতভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে কাজ করতে হবে। দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র হচ্ছে, এই ষড়যন্ত্র মোকাবেলায় জাতীয়তাবাদী যুবদলকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় আমিরাত বিএনপির সভাপতি জাকির হোসেন একথা বলেন।

বর্ধিত সভায় তিনি আরো বলেন, ক্যাসিনোর মাধ্যমে দেশকে আজ অর্থনৈতিকভাবে পঙ্গু করে দেয়া হয়েছে। কিন্তু রাঘব-বোয়ালরা ধরা ছোঁয়ার বাইরে। অন্যদিকে রাজনৈতিক প্রতিহিংসায় সাবেক একজন প্রধানমন্ত্রীকে বিগত দুই বছর ধরে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। একই দেশে ভিন্ন আইন, যা মেনে নেয়া যায় না। কাজেই জাতীয়তাবাদী মতাদর্শের সকলকে অভিন্ন প্লাটফর্মে এসে এই ফ্যাসিবাদী গোষ্ঠীর পতন নিশ্চিত করে দেশে একটি সুন্দর পরিবেশ ফিরিয়ে আনতে হবে।

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরের হুদায়বিয়াহ রেস্টুরেন্ট হলরুমে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি প্রকৌশলী ফারুক মাহমুদ চৌধুরী। সাংগঠনিক সম্পাদক শাহজাহান সজীবের পরিচালনায় এতে প্রধান বক্তা ছিলেন আমিরাত বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম নওয়াব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিরাত বিএনপির দপ্তর সম্পাদক আলা উদ্দিন, ঢাকা রামপুরা থানা যুবদলের সভাপতি তানভিরুল হক রিপন, যুবদলের সহ-সভাপতি জানে আলম, সহ-সভাপতি আরাফাত সিদ্দিকী, সহ-সভাপতি ইছমত আলী, যুগ্ম সম্পাদক আরমান চৌধুরী।

বর্ধিত সভায় উন্মুক্ত বক্তব্য রাখেন শারজাহ যুবদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন। এতে ধারাবাহিকভাবে প্রত্যেক শাখা যুবদলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সিনিয়র নেতৃবৃন্দরা গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

সকলের সিদ্ধান্তে এবং মতামতে দীর্ঘদিন যাবত দায়িত্বপালনরত যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু ইউসুফ রানাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এ সময় আবুধাবি, দুবাই, শারজাহ, আজমান, উম্ম আল-কুয়াইন, আল আইন, রাস আল কাইমা, ফুজিরাহসহ যুবদলের সিনিয়র নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ




portugal golden visa
paykwik