২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

দুবাইতে বাংলাদেশী ট্যাক্সি ড্রাইভার পেলো সততার সম্মাননা পদক

দুবাইতে বাংলাদেশী ট্যাক্সি ড্রাইভার পেলো সততার সম্মাননা পদক - ছবি : নয়া দিগন্ত

দুবাইতে মোহাম্মদ নাজিম নামে বাংলাদেশী ট্যাক্সি ড্রাইভারকে সততার সম্মাননা পুরস্কার দিলো দুবাই পুলিশ কর্তৃপক্ষ। মোহাম্মদ নাজিমের গাড়িতে যাত্রীর ফেলে যাওয়া টাকা ভর্তি একটি মানি ব্যাগ পুলিশের কাছে জমা দেয়ার পর দুবাই পুলিশ তাকে একজন সৎ ট্যাক্সি ড্রাইভার হিসেবে এ সম্মাননা পদক দিলো।ব্যাগটি ছিল ব্রাজিলিয়ান ফুটবল খেলোয়াড় বিসমার্ক ফেরেরার, যিনি খোর ফাক্কানে ফুটবল খেলতে এসেছিলেন ।

ড্রাইভার মুহাম্মদ নাজিম জানায় ‘আমি যখন টাকার ব্যাগটি পিছনের সিটে দেখি তখনই আমি তাড়াতাড়ি থানায় গিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছ’। পুলিশ আমাকে বলেছিল যে, তারা পরবর্তীতে আমার সাথে যোগাযোগ করবে। পরবর্তীতে দুবাই পুলিশ মোহাম্মদ নাজিমের সাথে দেখা করে তাকে এ সম্মাননা পদকে ভূষিত করেন।পদকে ভূষিত হওয়ার পর নাজিম তার সহকর্মী অন্য ড্রাইভারদের উদ্দেশ্য করে বলেন, তাদের কাছে হারিয়ে যাওয়া যাত্রীদের যে কোনও বস্তু, নগদ অর্থ ইত্যাদি তারা যেন তত্ক্ষণাত পুলিশের কাছে হস্তান্তর করে ।


আরো সংবাদ



premium cement
গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের

সকল