১৯ অক্টোবর ২০১৯

দুবাইতে বাংলাদেশী ট্যাক্সি ড্রাইভার পেলো সততার সম্মাননা পদক

দুবাইতে বাংলাদেশী ট্যাক্সি ড্রাইভার পেলো সততার সম্মাননা পদক - ছবি : নয়া দিগন্ত

দুবাইতে মোহাম্মদ নাজিম নামে বাংলাদেশী ট্যাক্সি ড্রাইভারকে সততার সম্মাননা পুরস্কার দিলো দুবাই পুলিশ কর্তৃপক্ষ। মোহাম্মদ নাজিমের গাড়িতে যাত্রীর ফেলে যাওয়া টাকা ভর্তি একটি মানি ব্যাগ পুলিশের কাছে জমা দেয়ার পর দুবাই পুলিশ তাকে একজন সৎ ট্যাক্সি ড্রাইভার হিসেবে এ সম্মাননা পদক দিলো।ব্যাগটি ছিল ব্রাজিলিয়ান ফুটবল খেলোয়াড় বিসমার্ক ফেরেরার, যিনি খোর ফাক্কানে ফুটবল খেলতে এসেছিলেন ।

ড্রাইভার মুহাম্মদ নাজিম জানায় ‘আমি যখন টাকার ব্যাগটি পিছনের সিটে দেখি তখনই আমি তাড়াতাড়ি থানায় গিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছ’। পুলিশ আমাকে বলেছিল যে, তারা পরবর্তীতে আমার সাথে যোগাযোগ করবে। পরবর্তীতে দুবাই পুলিশ মোহাম্মদ নাজিমের সাথে দেখা করে তাকে এ সম্মাননা পদকে ভূষিত করেন।পদকে ভূষিত হওয়ার পর নাজিম তার সহকর্মী অন্য ড্রাইভারদের উদ্দেশ্য করে বলেন, তাদের কাছে হারিয়ে যাওয়া যাত্রীদের যে কোনও বস্তু, নগদ অর্থ ইত্যাদি তারা যেন তত্ক্ষণাত পুলিশের কাছে হস্তান্তর করে ।


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮২)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৫)



portugal golden visa