২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

র‌্যাফেল ড্রতে ১০ লক্ষ দিরহাম জিতলেন প্রবাসী বাংলাদেশি

র‌্যাফেল ড্রতে ১০ লক্ষ দিরহাম জিতলেন প্রবাসী বাংলাদেশি - ছবি : নয়া দিগন্ত

সংযুক্ত আরব আমিরাতে আল আনসারি এক্সচেঞ্জের গ্রীষ্মকালীন র‌্যাফেল ড্রতে গ্রাহক হয়ে ১০ লক্ষ দিরহাম (প্রায় ২ কোটি ৩০ লাখ ৪হাজার ৩৬৫টাকা) জিতেছেন প্রবাসী বাংলাদেশি আবদুল্লাহ আল আরাফাত। মঙ্গলবার দুবাইয়ে আল আনসারি এক্সচেঞ্জের ড্রতে তিনি এ পুরস্কার জিতেছেন।

সংযুক্ত আরব আমিরাতের আল আনসারী এক্সচেঞ্জের বার্ষিক প্রচার ও গ্রীষ্মকালীন অফার হিসেবে ইতিপূর্বে ‘আল আনসারী এক্সচেঞ্জ রিওয়ার্ডস সামার ২০১৯’ ঘোষণা করে। নগদ অর্থ পুরষ্কারের পাশাপাশি গাড়ি ও স্বর্ণমুদ্রা ঘোষণা দেয়া এই অফার চালু হয় চলতি বছরের ২৫ মে থেকে। গ্রীষ্মকালীন এই র‌্যাফেল ড্রতে ১ম পুরস্কার বিজয়ী প্রবাসী বাংলাদেশি আবদুল্লাহ আল আরাফাত । তার গ্রামের বাড়ি ফেনী জেলার সোনাগাজী থানায়। বাবার নাম মোম্মদ মহসিন।

আট জন চূড়ান্ত প্রার্থী, দুজন আমিরাতি, দুজন ফিলিপিনো, একজন ভারতীয়, একজন পাকিস্তানি, একজন ইন্দোনেশিয়ান এবং আরেকজন বাংলাদেশীকে পিছনে ফেলে তিনি অর্জন করেছেন গ্র্যান্ড প্রাইজটি। চূড়ান্ত প্রতিযোগীয় আসা অন্য আটজনকে খালি হাতে ফিরতে হয়নি। তাদের প্রত্যেককে পুরস্কার হিসেবে দেয়া হয়েছে ১০ হাজার দিরহাম।

নয় বছর ধরে দুবাই বসবাসরত আবদুল্লাহ প্রথম বারের মতো বাবা হতে যাচ্ছেন। তার এ প্রাপ্তিতে সন্তানের ভাগ্য জড়িয়ে আছেন বলে তিনি আবেগাপ্লুত কণ্ঠে স্থানীয় খালিজ টাইম সংবাদ পত্রকে জানান। তিনি আরো বলেন, আগামি মাসে তাদের প্রথম সন্তানের জন্ম নেয়ার কথা। তাই পুরস্কারের কিছু টাকা স্ত্রীর কাছে দেশে পাঠিয়ে দেবেন। এবং বাকী টাকা নিজের টেইলারিং ও মোবাইল ব্যবসার সম্প্রসারণে বিনিয়োগ করবেন।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা

সকল