২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফ্রান্সে আমরা জিয়া’র সৈনিক-এর ইফতার মাহফিল

ফ্রান্সে আমরা জিয়া’র সৈনিক-এর ইফতার মাহফিল - নয়া দিগন্ত

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ইফতার ও দোয়া মাহফিল কর্মসূচী পালন করেছে আমরা জিয়ার সৈনিক ফ্রান্স। প্যারিসের স্থানীয় এক রেষ্টুরেন্টে এই কর্মসূচীর আয়োজন করা হয়। এতে ইফতারপূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি খান মনির হোসাইন এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মিলন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রান্স বিএনপির সাবেক সভাপতি এবং আমরা জিয়ার সৈনিক সংগঠন-এর প্রধান উপদেষ্টা এহসানুল হক ভুলু।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মিথ্যা মামলা দিয়ে গণতন্ত্রের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রেখে সরকার মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। খালেদা জিয়াকে কারাগার থেকে অনতিবিলম্বে মুক্তি না দিলে ইউরোপে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে হুঁশিয়ারি দেন তারা। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ফ্রান্স বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম মিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন জিএম গোলাম কিবরিয়া মিল্টন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফ্রান্স বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন আব্দুল্লাহ।

এছাড়াও উপস্থিত ছিলেন জনাব ওমর গাজী, মারুফ হোসেন মুন্না, জাকির হোসেন, মনির মোল্লা, ছয়েফ উদ্দিন, রফিক শিকদার, স্বরনুল ইসলাম, মোকবুল হোসেন, কামাল হোসেন, রনি, রতন খান, নজরুল ইসলাম, রাজু, মাহতাবউদ্দিনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

পরে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


আরো সংবাদ



premium cement