২০ সেপ্টেম্বর ২০১৯

খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্বাস্থ্য কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন অস্ট্রেলিয়া ছাত্রদলের

খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্বাস্থ্য কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন অস্ট্রেলিয়া ছাত্রদলের - ছবি : সংগ্রহ

মেলবোর্নের মধুমতি রেস্টুরেন্টে রোববার অস্ট্রেলিয়া ছাত্রদলের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে অস্ট্রেলিয়া ছাত্রদলের বিপুলসংখক নেতা কর্মী অংশগ্রহণ করে। অস্ট্রেলিয়া ছাত্রদলের সভাপতি কায়াস মাহমুদের সভাপতিত্বে ও অস্ট্রেলিয়া ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেলবোর্ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনি, আন্তর্জাতিক সম্পাদক সাদমান অঙ্কন, প্রচার সম্পাদক শিহাব শাহরিয়ার, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান শিবলী ও ছাত্রবিষয়ক সম্পাদক জিসান আহমেদ। বক্তারা সকলে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করেন।

সভাপতির বক্তব্যে কায়াস মাহমুদ বলেন, বাংলাদেশর তিনবারের সাবেক প্রধানমন্ত্রীকে দিনের পর দিন কারাগারে বন্দী করে রাখা হয়েছে শুধুমাত্র বর্তমান সরকারের উপরের মহলের ইশারায়। বিগত ১০ বছরে লক্ষ কোটি টাকা বাংলাদেশ থেকে পাচার করা হয়েছে দেশের কোথাও মানুষের জীবনের নিরাপত্তা নেই, কৃষকেরা আজকে তাদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত, সম্পূর্ণ বাংলাদেশ আজকে কারাগারে বন্দী।

কায়াস আরো বলেন, বেগম খালেদা জিয়ার উপর যে অন্যায় করা হচ্ছে, আল্লাহর কাছে একদিন এই অন্যায়ের জবাব দিতে হবে। বেগম খালেদা জিয়ার একমাত্র অপরাধ তিনি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী এবং বাংলাদেশের বৃহৎ রাজনৈতিক দলের চেয়ারপারসন।
কায়াস আরো বলেন, আমি সুস্পষ্টভাবে সরকারকে বলব, বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন এবং তার সুচিকিৎসার ব্যবস্থা করুন।
অস্ট্রেলিয়া ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল মোহাম্মদ বলেন, বর্তমান সরকার অনেক চেষ্টা করছে বিএনপিকে শেষ করে দেয়ার এই পরিকল্পনা বাস্তবায়নের জন্যই বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দী করে রাখা হয়েছে, এই অন্যায়ের জবাব বাংলাদেশের মানুষ একদিন দিবে, সেই দিন আপনারা পালানোর পথ খুঁজে পাবেন না, অনেক হয়েছে আর বিলম্ব না করে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন।
অনুষ্ঠানের শেষে খালেদা জিয়ার সুস্বাস্থ কামনায় দোয়া করা হয়।
বিজ্ঞপ্তি


আরো সংবাদ




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy