২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফ্রান্সে সেন্টার কালচারাল মুসলমান ইল দো ফ্রান্স’র বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ফ্রান্সে সেন্টার কালচারাল মুসলমান ইল দো ফ্রান্স’র বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত - নয়া দিগন্ত

সেন্টার কালচারাল মুসলমান ইল দো ফ্রান্স-এর মাদরাসা সেকশনের উদ্যোগে ৫ দিনব্যাপী বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা  ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে গত রোববার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। ফ্রান্সের বাংলাদেশ কমিউনিটি মসজিদ ও ইসলামিক সেন্টার চত্বরে অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত, ইসলামি সঙ্গীত, বক্তৃতা ও চিত্রাংকন প্রতিযোগিতাসহ নানা প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বয়সভিত্তিক কয়েকটি বিভাগে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ফ্রান্সে বসবাসরত বাংলাদেশী কমিউনিটির সন্তান ছাড়াও অসংখ্য ফরাসী ছেলেমেয়েও অংশগ্রহণ করেন।

সিসিআইবিএফ-এর সভাপতি সিরাজুল ইসলাম সালাহ উদ্দিনের সভাপতিত্বে সিসিএমের সভাপতি নুরুল ইসলাম ও মসজিদের ইমাম এবং মাদরাসার শিক্ষক আহমাদুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এসোসিয়েশন মুসলমানো দো-93এর সেক্রেটারী জেনারেল মুহাম্মদ হেনিস। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবুল খায়ের, মাদরাসা পরিচালক কামরুল হাসান ও মসজিদ সেক্রেটারী খন্দকার হোসেন ও সম্মানিত অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও আপ্যায়নের ব্যবস্থা করা হয়।


আরো সংবাদ



premium cement