২৩ মে ২০১৯

ইতালীর ভেনিসে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির আহবায়ক কমিটি গঠন

নতুন আহ্বায়ক মোহাম্মদ মিলন, প্রধান উপদেষ্টা রেহান উদ্দিন দুলাল ও সদস্য সচিব ফয়সাল আহমেদ - নয়া দিগন্ত

ইতালীর ভেনিসে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত রোববার (২১ এপ্রিল) ইতালির ভেনিসের মেস্ত্রে রাশিয়ান বারের হল রুমে অনুষ্ঠিত প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীর এক সাধারণ সভায় সমিতির মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

ভেনিস প্রবাসী বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব সাঈদ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালিস্থ বাংলাদেশ কমিউনিটির সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব রেহান উদ্দিন দুলাল।

সাধারণ সভায় মোহাম্মদ মিলনকে আহ্বায়ক ও ফয়সাল আহমেদকে সদস্য সচিব করে ১৫ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির পাশাপাশি রেহান উদ্দিন দুলালকে প্রধান উপদেষ্টা করে ৭ সদস্যবিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

ঘোষিত আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যগণ হলেন- যুগ্ম-আহ্বায়ক জামাল উদ্দিন ভূইয়া, সালাহ উদ্দিন, ইলিয়াস মিয়া, কোষাধ্যক্ষ জিল্লাল মিয়া, সদস্য হাবিব মিয়া(১), আব্দুন নুর খন্দকার, রফিকুল ইসলাম, মাহবুব চৌধুরী, হাবিব মিয়া(২), ইকবাল হোসেন, আব্দুল হাই, শেখ আমানউল্লাহ ও ফখরুল আলম দুলাল।

উপদেষ্টা পরিষদের অন্যান্য সদস্যগণ হলেন- সাঈদ হোসেন, সিদ্দিকুর রহমান বকুল, সাদেকুল ইসলাম, আলম শাহ, সোহেল রানা ও খোরশেদ আলম সাচ্চু।


আরো সংবাদ




agario agario - agario