২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কবীর বকুলের গানে ফেরদৌসী ইকরাম

-

সাধনার স্বপ্ন পূরণ। শত ব্যস্ততার মাঝেও আনন্দ-উল্লাস। মনে হলো হয়তো শ্বাস ফেলার ফুসরত নেই। তাই এক নিঃশ্বাসে অনেকগুলো কথা বললেন প্রবাসী শিল্পি ফেরদৌসী ইকরাম। যার সারাংশ তিনি নতুন গান নিয়ে আসছেন। কবীর বকুলের গান।

কবীর বকুল বাংলাদেশের একজন সেরা গীতিকার। যিনি একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। জানালেন দেশের এমন সেরা একজন গীতিকারের গানে কণ্ঠ দিতে পেরে তিনি অত্যন্ত আনন্দিত। বলা যায় এর মাধ্যমে তার জীবনের একটি স্বপ্ন পূরণ হলো।

কণ্ঠশিল্পি ফেরদৌসী দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। দেশে থাকতে গান গাইতেন। প্রবাসী হয়েও শত ব্যস্ততায় মাঝে অভ্যাস বদলাতে পারেন নি। তাই সুযোগ পেলেই গান চর্চা করেন। বিভিন্ন অনুষ্ঠানে অতিথি হয়েও গান শুনাতে যান। ইতোমধ্যে তিনি সংগীতে ঢালিউড অ্যাওয়ার্ড পেয়েছেন।

তিনি জানান, বাংলাদেশের জনপ্রিয় শিল্পি ও গীতিকারদের মধ্যে যাদের নিয়ে তার স্বপ্ন তাদের একজন গীতিকার কবীর বকুল। অনেক চেষ্টা শেষে আজ তার স্বপ্ন পূরণ হতে চলেছে। কবীর বকুল তার জন্য যে গানটি লিখেছেন তার শিরোনাম ‘জলছবি”। গানটি অচিরেই মুক্তি পাবে।


আরো সংবাদ



premium cement
চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার

সকল