১৭ নভেম্বর ২০১৮

ফ্রান্সে বিশ্ব চ্যাম্পিয়ন দলের সম্মানে বার্ষিক ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

-

ফ্রান্সে ফুটবল বিশ্বকাপে বিশ্ব চ্যাম্পিয়ন দলের সম্মানে সেন্টার কালচারেল মুসলমান আইডিএফ-এর উদ্যোগে এবারের বার্ষিক ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। বার্ষিক এ ক্রীড়া প্রতিযোগিতায় কুশিয়ারা, পদ্মা, ইছামতি, শীতলক্ষ্যা, সুরমা, যমুনা, কর্ণফুলি ও তিতাস- এ আটটি দল অংশ নেয়। রোববারের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে কর্ণফুলি ও শীতলক্ষ্যার মাঝে তুমুল লড়াই শেষে কর্ণফুলি চ্যাম্পিয়ন হয় । রানার্সআপ হয় শীতলক্ষ্যা এবং তৃতীয় স্থান লাভ করে সুরমা।

খেলে শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সেন্টার সভাপতি সিরাজুল ইসলাম সালাহ উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবুল খায়ের লস্কর, সেক্রেটারি খন্দকার হোসাইন, কমিউনিটি ব্যক্তিত্ব লুৎফর রহমান, আখলিছুর রহমান, শাহাবুদ্দীন আহমদ, নবকণ্ঠ সম্পাদক ও অল ইউরিপিয়ন প্রেস ক্লাবের সেক্রেটারি আবু তাহির, ফ্রান্স বাংলা প্রেস ক্লাবের সদস্য সচিব আবদুল মালেক হিমু প্রমুখ ।

অনুষ্ঠানে বিজয়ী দল ছাড়াও অংশগ্রহণকারী সব দলকে পুরস্কার দেয়া হয়।


আরো সংবাদ

নাজমুল হুদার মেয়ে কিনলেন বিএনপির মনোনয়ন ফরম একাদশ জাতীয় সংসদ নির্বাচন : কেন আসতে চাচ্ছে না বিদেশী পর্যবেক্ষকেরা? নেইমারের গোলে জয়, পারলেন না সুয়ারেজ জোট করা ছাড়া কি এবার জয় সম্ভব নয়? বাংলাদেশের নির্বাচন : কেন কৌশল পাল্টাল ভারত? জনগণ খালেদা জিয়াকেই প্রধানমন্ত্রী দেখতে চায় দেশের মানুষ খালেদা জিয়াকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় : তৈমূর আলম রোহিঙ্গাদের নিরাপত্তা নজরদারিতে যুক্ত হচ্ছে আর্মড পুলিশের নতুন ব্যাটালিয়ন রোকেয়া বিশ্ববিদ্যালয় যুগান্তর সংবাদদাতাকে পিটিয়েছে ছাত্রলীগ জেএসডি’র আবেদন সংগ্রহকারীদের সাক্ষাৎকার চলছে মনোনয়নপ্রার্থীদের সাক্ষাৎকার ২০ নভেম্বর

সকল