২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফ্রান্সে বিশ্ব চ্যাম্পিয়ন দলের সম্মানে বার্ষিক ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

-

ফ্রান্সে ফুটবল বিশ্বকাপে বিশ্ব চ্যাম্পিয়ন দলের সম্মানে সেন্টার কালচারেল মুসলমান আইডিএফ-এর উদ্যোগে এবারের বার্ষিক ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। বার্ষিক এ ক্রীড়া প্রতিযোগিতায় কুশিয়ারা, পদ্মা, ইছামতি, শীতলক্ষ্যা, সুরমা, যমুনা, কর্ণফুলি ও তিতাস- এ আটটি দল অংশ নেয়। রোববারের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে কর্ণফুলি ও শীতলক্ষ্যার মাঝে তুমুল লড়াই শেষে কর্ণফুলি চ্যাম্পিয়ন হয় । রানার্সআপ হয় শীতলক্ষ্যা এবং তৃতীয় স্থান লাভ করে সুরমা।

খেলে শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সেন্টার সভাপতি সিরাজুল ইসলাম সালাহ উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবুল খায়ের লস্কর, সেক্রেটারি খন্দকার হোসাইন, কমিউনিটি ব্যক্তিত্ব লুৎফর রহমান, আখলিছুর রহমান, শাহাবুদ্দীন আহমদ, নবকণ্ঠ সম্পাদক ও অল ইউরিপিয়ন প্রেস ক্লাবের সেক্রেটারি আবু তাহির, ফ্রান্স বাংলা প্রেস ক্লাবের সদস্য সচিব আবদুল মালেক হিমু প্রমুখ ।

অনুষ্ঠানে বিজয়ী দল ছাড়াও অংশগ্রহণকারী সব দলকে পুরস্কার দেয়া হয়।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল