১৯ জুলাই ২০১৯

খালেদার মুক্তির দাবিতে যুক্তরাষ্ট্র যুবদলের জাতিসঙ্ঘে বিক্ষোভ

-

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে রিমান্ডে নির্মম নির্যাতনের প্রতিবাদে সোমবার বিকেলে নিউ ইয়র্কস্থ জাতিসঙ্ঘ সদর দফতরের সামনে বিক্ষোভ সমাবেশ করেছে যুক্তরাষ্ট্র যুবদল।

এসময় বক্তারা বলেন, সরকার জনগনকে ভয় পায় বলেই বিএনপি চেয়ারপারসনসহ দলের শীর্ষ নেতাদের কারান্তরীণ করে রেখেছে। গুম, খুনের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে বাংলাদেশ। সরকার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাদের কারাগারে নিপীড়ণ করে মৃত্যমুখে ঠেলে দিচ্ছে।

যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ডা. মুজিবুর রহমান, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, সাবেক সহ-সভাপতি প্রফেসর দেলোয়ার হোসেন, সাবেক যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন, কামাল সাঈদ মোহন, মাহমুদুর রহমান, আবুল হাসেম শাহাদত, এমলাক হোসেন ফয়সাল, ফারুক চৌধুরী, এবাদ চৌধুরী, জাসাস কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক সম্পাদক গোলাম ফারুক শাহীন, নিউইয়র্ক সিটি বিএনপির সভাপতি হাবিবুর রহমান সেলিম রেজা তারেক রহমান স্বদেশ প্রত্যাবর্তন পরিষদের সভাপতি পারভেজ সাজ্জাদ, ডা: তারেক জামান, ডা: জাহিদ দেওয়ান শামীম, হাসানুর রহমান, যুক্তরাষ্ট্র যুবদলের সহ-সভাপতি হেলালুর রহমান, যুক্তরাষ্ট্র যুবদলের সাংগঠনিক সম্পাদক শামীম মাহমুদ মিজান প্রমুখ। বিক্ষোভ সমাবেশটি সঞ্চলনা করেন যুক্তরাষ্ট্র যুবদলের সাধারণ সম্পাদক আবু সাইদ আহমদ।

এসময় বক্তারা জাতিসংঘের দৃষ্টি আকর্ষণ করে বলেন, বেগম জিয়াসহ রাজনৈতিক নেতাদের মৃত্যুর হাত থেকে বাঁচাতে অবিলম্বে জাতিসঙ্ঘের তদন্ত টিম বাংলাদেশে পাঠাতে হবে।

তারা আরো বলেন, বাংলাদেশে অবাধ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে জাতিসঙ্ঘের তত্ত্বাবধানে আসন্ন নির্বাচন আয়োজন করতে হবে।

বক্তারা আরো বলেন, সরকার ভেবেছিল খালেদা জিয়াকে বন্দী করে বিএনপিকে ধ্বংস করে দিবে। সরকারের সে চক্রান্ত জিয়ার আদর্শের সৈনিকরা ধূলিস্যাৎ করে দিয়েছে।


আরো সংবাদ

আইসিসিতে জিম্বাবুয়ের সদস্যপদ স্থগিত খালেদা জিয়াসহ ১৪ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৬ আগস্ট অসুস্থ রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেয়া হয়েছে ইউএসএইড কর্মকর্তা জুলহাস-তনয় হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ২৯ আগস্ট রোহিঙ্গা সঙ্কট নিরসনে সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছে জাতিসঙ্ঘ : গুতেরেস তুরস্কে বাস উল্টে বাংলাদেশীসহ ১৭ জনের প্রাণহানি বন্ড সংক্রান্ত ভুল বোঝাবুঝি দূর করতে যৌথ কমিটির দাবি বিজিএমইএর ইসলামপন্থীরা আটকে আছে নিজেদের সমস্যায় দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী বাংলাদেশ ফেবারিট টাইগারদের শ্রীলঙ্কা সফর নিয়ে সৈকত মুশফিকের টার্গেট ২০২৩ বিশ^কাপ

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi