২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

৭১ জন শিক্ষার্থীকে জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের বৃত্তি প্রদান

-

চট্টগ্রাম সিটি করপোরেশন পরিচালিত স্কুল থেকে বাছাইকৃত ৫১ জন ও ৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের প্রান্তিক এলাকা থেকে ২০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তির নগদ অর্থ ও সনদ প্রদান করেছে শাহানশাহ হজরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী বৃত্তি তহবিল। গত ২৪ ফেব্রুয়ারি নগরীর চান্দগাঁওস্থ ‘এস জেড এইচ এম ট্রাস্ট মিলনায়তনে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বৃত্তি তহবিল পরিচালনা পর্ষদ সভাপতি ও বিজিএমইএ’র সাবেক প্রথম সহসভাপতি লায়ন এম নাসির উদ্দিন চৌধুরী।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এস জেড এইচ এম ট্রাস্ট সচিব অধ্যাপক এ ওয়াই এম জাফর। বিশেষ অতিথি ছিলেন চসিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান। বৃত্তি তহবিল পরিচালনা পর্ষদ সাধারণ সম্পাদক সৈয়দ আবু আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বৃত্তি তহবিল পরিচালনা পর্ষদ নির্বাহী সদস্য চ.বি আরবি বিভাগের সহযোগী অধ্যাপক মাওলানা ড. মোহাম্মদ জাফর উল্লাহ, চুয়েট কলেজের অধ্যক্ষ মোহাম্মদ গোফরান ও ট্রাস্টের নির্বাহী কর্মকর্তা প্রশাসন মোহাম্মদ নূরুল মোস্তফা। এতে উপস্থিত ছিলেন বৃত্তি তহবিল সহযোগী সদস্য ওমর ফারুক, শওকত হোসেন রুবেলসহ বিভিন্ন স্কুলের প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ।
সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাণ্ডারী (কঃ)-এর ১১৪তম উরস উপলক্ষে শাহানশাহ হজরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের ১০ দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বৃত্তি তহবিল আয়োজিত ২০১৯ পর্বের মেধাবৃত্তির দ্বিতীয় পর্বে বিভিন্ন স্কুলের ৭১ জন শিক্ষার্থীকে এক লাখ ৪২ হাজার টাকার বৃত্তির নগদ অর্থ ও সনদ দেয়া হয়।


আরো সংবাদ



premium cement