২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাদার্ন ইউনিভার্সিটিতে নবীনবরণ

-

নানা আয়োজনে নতুন শিক্ষার্থীদের বরণ করে নিলো সাদার্ন ইউনিভার্সিটি। ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন, কলা ও সমাজবিজ্ঞান অনুষদের উদ্যোগে ¯িপ্রং সেমিস্টারÑ২০২০ এর বিবিএ, ইংরেজি ও আইন বিভাগের শিার্থীদের নবীনবরণ অনুষ্ঠান সম্প্রতি ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি ছিলেন ভিসি প্রফেসর ড. মো: নুরুল মোস্তফা। অনুষ্ঠানে অতিথি ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, প্রোভিসি প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, প্রফেসর এ জে এম নুরুদ্দীন চৌধুরী, প্রফেসর মহিউদ্দিন খালেদ, প্রফেসর ড. ইসরাত জাহান, বিভিন্ন অনুষদের ডিন, উপদেষ্টা ও বিভাগীয় প্রধান এবং শিক্ষকরা।
ভিসি প্রফেসর ড. মো: নুরুল মোস্তফা বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রধান কাজ গুণগত শিক্ষা অর্জনের মাধ্যমে আগামীর জন্য নিজেকে প্রস্তুত করা। যারা যত বেশি পড়াশোনাকে গুরুত্ব দেবে তারাই এগিয়ে যাবে। শিক্ষার উদ্দেশ্য শুধু সনদ অর্জন নয়, বরং নিজের অর্জিত শিক্ষাকে কাজে লাগিয়ে প্রতিযোগিতার বিশ্বে নিজেকে প্রমাণ করাই হচ্ছে সত্যিকারের সফলতা।
প্রফেসর সরওয়ার জাহান বলেন, শিক্ষার্থীরাই হচ্ছে ক্যাম্পাসের প্রাণ, আজ তোমাদের পদাচরণে মুখরিত চারদিক, তোমরাই এগিয়ে নেবে বিশ্ববিদ্যালয়কে। পড়াশোনা, আচরণ, নৈতিকতা ও সর্বোপরি ইতিবাচক দৃষ্টিভঙ্গির মাধ্যমে সাদার্নকে প্রতিনিধিত্ব করবে তোমরা। তোমাদের সফলতা মানে সাদার্নের সফলতা।
নবীন শিক্ষার্থীদের উদ্দেশে অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসনের প্রধান প্রফেসর ড. ইসরাত জাহান। এ সময় তিনি শিক্ষার্থীদের পড়াশোনার ক্ষেত্রে সর্বাত্মক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। একাডেমিক কার্যক্রমের ওপর পরামর্শমূলক আলোচনা করেন সহযোগী অধ্যাপক কাজী নাজমুল হুদা।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল