২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আহমদ উল্লাহ মাইজভাণ্ডারীর ওরস উপলক্ষে সমন্বয় সভা

-

তরিকা ই মাইজভাণ্ডারীয়ার প্রবর্তক মাওলানা শাহ সুফি সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাণ্ডারীর ১১৪তম ওরস আগামী ২৪ জানুয়ারি মাইজভাণ্ডারে গাউসিয়া হক মঞ্জিলে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে গত ১২ জানুয়ারি গাউসিয়া হক মঞ্জিলে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের সাথে এক প্রশাসনিক সমন্বয় সভা গাউসিয়া হক মঞ্জিল সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সায়েদুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন গাউসিয়া হক মঞ্জিলের সাজ্জাদানশীন ও এস জেড এইচ এম ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী, ট্রাস্টের ভারপ্রাপ্ত সচিব অধ্যাপক এ ওয়াই এম জাফর, গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদ সভাপতি রেজাউল আলী জসিম চৌধুরী এবং জাকাত তহবিল পরিচালনা পর্ষদ সভাপতি দিদারুল আলম চৌধুরী ও সৈয়দ বদিউজ্জামান মাইজভাণ্ডারী প্রমুখ।
সভায় দেশ-বিদেশ থেকে আগত আশেক ভক্ত ও জায়েরিনদের সুবিধার্থে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা, যানবাহন নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা রক্ষায় পর্যাপ্ত পুলিশ মোতায়েনসহ মঞ্জিলের স্বেচ্ছাসেবক নিয়োগের সিদ্ধান্ত গৃহীত হয়। এ ছাড়াও ওরস সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সকল মঞ্জিল কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করা হয়। ওরস উপলক্ষে গাউসিয়া হক মঞ্জিলের প্রতিষ্ঠিত হজরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট ১০ দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে।

 


আরো সংবাদ



premium cement