২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিআইইউতে মার্কেটিং ক্লাবের দুই দিনব্যাপী কর্মশালা

-

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) ‘পারসুয়েসিভ প্রেজেন্টেশন’ শীর্ষক দুই দিনব্যাপী কর্মশালা শেষ হয়েছে। সম্প্রতি নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসের বিজনেস স্কুলে (অনুষদে) ইন্ডিপেন্ডেন্ট মার্কেটিং ক্লাব এই কর্মশালার আয়োজন করে।
এতে বিজনেস স্কুলের শিক্ষার্থীদের পাশাপাশি অন্যান্য অনুষদের শিক্ষার্থীরাও অংশ নেন। কর্মশালা পরিচালনা করেন রেডিও ফুর্তি চট্টগ্রামের অপারেশন চিফ মুনতাসির হোসেন।
তিনি বলেন, কখনো কখনো একজন প্রেজেন্টারকে দর্শকদের মনের ভাব বোঝার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হয়। প্রেজেন্টশনের মূল বিষয় ফুটিয়ে তুলতে তাদের অনুভূতির সাথে মিশে যেতে হবে।
দুই দিনব্যাপী কর্মশালায় মুনতাসির হোসেন ছয়টি বিষয়ের ওপর বক্তব্য দেন। প্রথম দিন তিনি গল্পের ছন্দে দর্শকদের দৃষ্টি আকর্ষণ, মনোযোগ ধরে রাখার উপায় ও জনসম্মুখে নিজের চিন্তা-চেতনা উপস্থাপন করার কৌশলগুলো তুলে ধরেন। দ্বিতীয় দিন প্রেজেন্টেশনের খুঁটিনাটিসহ আদ্যোপান্ত বিস্তারিত আলোচনা করেন। কর্মশালা শেষে অংশগ্রহণকারী সবাইকে সনদ দেয়া হয়।
সিআইইউর ইন্ডিপেন্ডেন্ট মার্কেটিং ক্লাবের ফ্যাকাল্টি ইনচার্জ ড. রোবাকা শামসের বলেন, ক্যারিয়ার কিংবা দক্ষতা বিষয়ক যেকোনো অনুষ্ঠান আমরা নিয়মিতভাবে আয়োজন করে আসছি। এ ধরনের অনুষ্ঠান শিক্ষার্থীদের জ্ঞানের পরিসর বৃদ্ধির পাশাপাশি তাদেরকে আরো চৌকস করে গড়ে তুলছে।

 


আরো সংবাদ



premium cement
তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি

সকল