১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

সাদার্নে ব্যবসায় প্রশাসন বিভাগের বিদায় অনুষ্ঠান

-

সাদার্ন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে বিবিএ ৫৩তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান গত ৯ ডিসেম্বর স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান। উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. আ ন ম আব্দুল মোক্তাদীর, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. ইসরাত জাহান প্রমুখ।
অনুষ্ঠানে প্রফেসর সরওয়ার জাহান বলেন, অনেক দিনের লালিত স্বপ্ন আজ বাস্তবতা। কাক্সিক্ষত স্থায়ী ক্যাম্পাসে শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত চার দিক, যা সত্যিই খুব আনন্দের। শিক্ষার্থীদের স্বপ্ন পূরণে সাদার্ন সব সময় সচেষ্ট।
তিনি বলেন, শিক্ষার্থীরাই ইউনিভার্সিটির চালিকাশক্তি এবং শিক্ষার্থীদের হাত ধরে এগিয়ে যাবে দেশ ও জাতির কাক্সিক্ষত উন্নয়ন। তোমরা যারা সাদার্ন থেকে ডিগ্রি নিলে, তারা আজীবনের জন্য সাদার্নের হয়ে গেলে। তোমাদের সাফল্য মানে সাদার্ন ইউনিভার্সিটির সাফল্য।
তিনি আরো বলেন, শিক্ষাই আলোকিত করে জাতিকে। সুতরাং দেশকে এগিয়ে নিতে শিক্ষার বিকল্প নেই। জীবনের লক্ষ্যে পৌঁছতে হলে কঠোর অধ্যবসায়ের অভ্যাস গড়ে তুলতে হবে। ভালো পড়াশোনার মাধ্যমে ব্যক্তিগত অর্জনের পাশাপাশি সাদার্ন ইউনিভার্সিটির সুনাম ছড়িয়ে দেবে।


আরো সংবাদ



premium cement

সকল