২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পাথরঘাটা ট্র্যাজেডিতে নিহতদের পরিবারকে নগদ অর্থ প্রদান ডা: শাহাদাতের

-

চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি গণমানুষের দল। গণমানুষের ভালোবাসায় এ দল প্রতিষ্ঠিত। তাই জনগণের যেকোনো দুঃসময়ে বিএনপি তাদের পাশে দাঁড়ায়। পাথরঘাটার ট্র্যাজেডিও তার বাইরে নয়। দেশে আজ স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নেই।
তিনি গত রোববার সন্ধ্যায় নিজ চেম্বারে পাথরঘাটা ট্র্যাজেডিতে নিহতদের পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদানের সময় এ কথা বলেন।
ঐক্যবদ্ধভাবে আন্দোলন করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে জানিয়ে ডা: শাহাদাত আরো বলেন, দেশের জনগণ আজ ফ্যাসিস্টদের কাছে জিম্মি। জনগণ ও দেশকে ভালোবাসে বিধায় বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া দুই বছর প্রায় বিনা অপরাধে কারা বরণ করছেন। তিনি এ দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেয়ার জন্য আপসহীন সংগ্রামে লিপ্ত।
এ সময় আরো উপস্থিত ছিলেনÑ চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, চট্টগ্রাম মহানগর বিএনপির আইনবিষয়ক সম্পাদিকা অ্যাডভোকেট পারভীন আকতার, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-মহিলাবিষয়ক সম্পাদিকা লুৎফা বেগম, বকসির ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নূর হোসেন নুরু, বাগমনিরাম ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এস এম ফয়েজ, নগর ছাত্রদল নেতা মহসিন কবীর আপেল, আলিফ উদ্দিন রুবেলসহ নেতৃবৃন্দ।

 

 


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন চৌগাছায় বাসচাপায় হেলপার নিহত ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

সকল