১৫ ডিসেম্বর ২০১৯

পতেঙ্গা ইসলামিয়া ফাযিল মাদরাসার সাবেক অধ্যাপক মুসলিম মিয়ার স্মরণসভা

-

পতেঙ্গা ইসলামিয়া ফাযিল (ডিগ্রি) মাদরাসার অধ্যাপক সাবেক মো: মুসলিম মিয়ার জীবন ও কর্ম নিয়ে তার স্মরণে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল গতকাল সকালে মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অধ্যক্ষ মাওলানা আবু সালেহ মুহাম্মদ ছলীমুল্লাহ এতে সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন মাদরাসা কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মোজাহেরুল আলম। বিশেষ আলোচক ছিলেন মাদরাসা কমিটির সদস্য মো: আবদুস সবুর, উপাধ্যক্ষ মো: আবদুল মোতালেব, অধ্যাপক মুহাম্মদ মাহমুদুল হাসান, মরহুম মুসলিম মিয়ার বড় ভাই সাংবাদিক মো: মুজাহিদুল ইসলাম। মরহুমের জীবন ও কর্মময় স্মৃতিচারণ করেন মাওলানা মাহমুদুল ইসলাম, অধ্যাপক মিজানুর রহমান, মাওলানা সফিকুর রহমান ভূঁইয়া, মাওলানা সেলিম জাহাঙ্গীর, মাওলানা মামুনুর রশিদ, এস এম নুরুল আমিন, এম এ রউফ, তোফাজ্জল হোসাইন, বেলাল আনসারী, মোস্তফা, সিরাজুল মোস্তাফা, মাওলানা মাহবুবুর রহামন, মাওলানা আবদুর রহমান, মাওলানা আনিসুর রহমান, মাওলানা হাফেজ ইদ্রিস, নাসির উদ্দিন মিজান প্রমুখ। দোয়া মাহফিলে মরহুম মুসলিম মিয়ার স্ত্রী দিলরুবা আকতার ও তার দুই মেয়ে মুমু ও মুনিয়া উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, অধ্যাপক মো: মুসলিম মিয়া শিক্ষাকতা জীবনে দায়িত্ব পালনে খুবই নিষ্ঠাবান ছিলেন। তিনি খুবই ভদ্র, নম্র ও সততার সাথে কর্তব্য পালন করে গেছেন। শুধু প্রতিষ্ঠানে নয়, তার এলাকায়ও তিনি একজন সমাজকর্মী ও ভালো মানুষ হিসেবে পরিচিত ছিলেন।

 


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২২০৭১)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (২০৯৩০)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৫৪৬৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১৪৪৪৫)ইসরাইলি জাহাজকে ধাওয়া তুর্কি নৌবাহিনীর (১৩৯২৭)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১২৫২৯)৪ বোনের জন্ম-বিয়ে একই দিনে! (১০৯৩৯)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (১০৮৩৪)কোন রীতিতে বিয়ে করলেন সৃজিত-মিথিলা? (১০১৬৬)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৮৩৯)



hacklink Paykwik Paykasa
Paykwik