২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পার্কভিউ হসপিটালের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

-

নগরীর ২২ নং এনায়েত বাজার গোয়ালপাড়াস্থ লোকনাথ মন্দির প্রাঙ্গণে এলাকার সমাজসেবকদের উদ্যোগে এবং পার্কভিউ হসপিটালের সার্বিক সহযোগিতায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথি হিসেবে ক্যাম্প উদ্বোধন করেন কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন। ক্যাম্পে চিকিৎসা প্রধান করেন ডা: সালাহউদ্দিন এম এ এইচ চৌধুরী, ডা: আবদুর রহিম, ডা: মুন্তাসির, ডা: ফাবিহা জামানসহ বেশ কয়েকজন চিকিৎসক। এই ক্যাম্পে প্রায় ১০০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়। এ উপলক্ষে এক অনুষ্ঠানে চিকিৎসকরা বলেন, জনগণ যাতে ফ্রি চিকিৎসা সেবা গ্রহণ করতে পারে, এটাই ছিল হাসপাতাল কর্তৃপক্ষের মহান উদ্দেশ্য। পার্ক ভিউহসপিটাল এই ফ্রি চিকিৎসাসেবা অনেকদিন ধরে দিয়ে আসছে এবং ভবিষ্যতে এই সেবা আরো দিয়ে যাবেন।

 

 


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল