২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ইউজিসি চেয়ারম্যানের সাথে সাদার্ন ইউনিভার্সিটি প্রতিনিধিদের সাক্ষাৎ

-

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সাদার্ন ইউনিভার্সিটির প্রতিনিধিদল। গত ১৭ জুন বেলা ১১টায় ইউজিসি কার্যালয়ে সাদার্ন ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. মো: নুরুল মোস্তফার নেতৃত্বে চার সদস্যের প্রতিনিধিদল সৌজন্য সাক্ষাৎ করে নতুন দায়িত্বপ্রাপ্তিতে চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এ সময় ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. ইসরাত জাহান ও রেজিস্ট্রার ইঞ্জিনিয়ার ড. মোজাম্মেল হক উপস্থিত ছিলেন।
সাক্ষাৎকালে প্রতিনিধিদলের সদস্যরা ইউনিভার্সিটির বিভিন্ন বিষয় নিয়ে ইউজিসি চেয়ারম্যানের সাথে আলোচনা করেন এবং তাকে সাদার্ন ইউনিভার্সিটিতে আসার আমন্ত্রণ জানান। ইউজিসি চেয়ারম্যান ইউনিভার্সিটির উন্নয়নে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।
পরে সাদার্ন প্রতিনিধিদল পুনরায় দায়িত্বপ্রাপ্ত ইউজিসির সদস্য অধ্যাপক ড. দিল আফরোজা বেগম, নতুন সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর ও অধ্যাপক ড. সাজ্জাদ হোসেনের সাথে সাক্ষাৎ করেন।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল