২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

  সিআইইউর ইংলিশ ক্লাবের ইফতার আয়োজন

-

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) ইংলিশ ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হলো মিলাদ ও ইফতার মাহফিল। সম্প্রতি নগরীর জামাল খানের সিআইইউ ক্যাম্পাসের অডিটোরিয়ামে এই মাহফিলের আয়োজন করা হয়। এতে ক্লাবের সদস্যরা ছাড়াও স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেসের শিক্ষার্থী ও শিক্ষকেরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে হামদ ও নাত পরিবেশন করা হয়। মুনাজাতে সিআইইউর শিক্ষক-শিক্ষার্থীর সাফল্য ও দেশের শান্তি কামনা করে দোয়া করা হয়।
ইংলিশ ক্লাবের প্রেসিডেন্ট শিক্ষার্থী এনায়েতুর রহমান বলেন, বছরের অন্যান্য মাসের তুলনায় মাহে রমজানের ফজিলত অনেক বেশি। এ মাসে ইবাদত-বন্দেগির সওয়াব ও পুরস্কার অন্যান্য মাসের চেয়ে বহুগুণ বেশি। তাই সবাই মিলে একত্র হয়ে মিলাদ মাহফিলের মাধ্যমে আল্লার সন্তুষ্টি অর্জনের চেষ্টা করেছি।
ক্লাবের অপর সদস্য ভাইস প্রেসিডেন্ট জেরীন তাসনিম বলেন, বছরজুড়ে ক্লাস-পরীক্ষা থাকে। অনেকের সাথে চাইলেও দেখা হয় না। একসাথে সবাই মিলে ইফতার করার আনন্দই আলাদা। তাই আল্লার কাছে শুকরিয়া আদায় করছি। সিআইইউর ইংরেজি বিভাগের চেয়ারম্যান সার্মেন রড্রিক্স বলেন, রমজান কেবল সংযম তৈরি করে না, ভ্রাতৃত্ব বন্ধনও তৈরি করে। কষ্ট ও ত্যাগ স্বীকারের মাধ্যমে শিক্ষার্থীরা সৃষ্টিকর্তার সওয়াব পেতে ভালো কাজে মনোযোগ দেয়। ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক রিফাত তাসনিম, মো: সাইফুর রহমান, প্রভাষক আশিকুর রহমান, নাসিহ উল ওয়াদুদ আলম, মো: রিফাত আহমেদ প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement