২২ মে ২০১৯

চট্টগ্রাম মহানগর জামায়াতের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি মুহাম্মদ নজরুল ইসলাম বলেছেন, শহীদ মাওলানা মতিউর রহমান নিজামী আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আলেমে দ্বীন ও ইসলামী আন্দোলনের বরেণ্য নেতা। তিনি জামায়াতে ইসলামীর সাবেক আমির, সাবেক সফল মন্ত্রী ও এমপি ছিলেন। বাংলাদেশে গণতান্ত্রিক আন্দোলনে তিনি বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসাবে গড়ে তোলার জন্য তিনি আজীবন সংগ্রাম করেছেন। তিনি আওয়ামী লীগ সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। ২০১৬ সালের ১০ মে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মৃত্যুদণ্ড দিয়ে তাকে হত্যা করা হয়।
বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানায় শহীদ মাওলানা মতিউর রহমান নিজামী স্মরণে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
জামায়াতে ইসলামী আকবরশাহ থানার উদ্যোগে থানা আমির অধ্যক্ষ আবদুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে নগর জামায়াতের সেক্রেটারি মুহাম্মদ নজরুল ইসলাম এ কথা বলেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় জামায়াত নেতা আবদুর রহীম ও আবু আবদুল্লাহ প্রমুখ।
এ দিকে জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ উল্লাহ বলেছেন, শহীদ মাওলানা মতিউর রহমান নিজামী সরকারের সফল সাবেক কৃষি ও শিল্প মন্ত্রী ছিলেন। তিনি সততা ও আমানতদারী ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। তার বিরুদ্ধে আনিত অভিযোগ সরকার প্রমাণ করতে পারেনি। জামায়াতকে নেতৃত্ব শূন্য করার জন্য তাকে হত্যা করা হয়েছে।
বন্দর থানা জামায়াতের আমির জোবায়ের আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামায়াত নেতা ও বিশিষ্ট সমাজসেবক মুহাম্মদ তাসনিম ও মুহাম্মদ নেছার প্রমুখ।
ইপিজেড থানা জামায়াত নেতা হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন ইপিজেড থানা জামায়াত আমির মুহাম্মদ শামসুল হক। জামায়াত নেতা মুহাম্মদ আজিজুল হক, বিশিষ্ট সমাজসেবক জালাল উদ্দিন আহমদ ও মাওলানা ওয়ালিউল্লাহ প্রমুখ।
ইপিজেড থানার নিউমুরিং ওয়ার্ড শাখার উদ্যোগে জামায়াত নেতা মুহাম্মদ রেজাউল হক সেলিমের সভাপতিত্বে এবং জামায়াত নেতা মুহাম্মদ মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন ইপিজেড থানা জামায়াতের সেক্রেটারি আবুল মোকাররম। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামায়াত নেতা ডাক্তার আবুল কালাম ও আব্দুর রহিম বিশ্বাস প্রমুখ। ইফতার মাহফিল শেষে মোনাজাত পরিচালনা করেন আবুল মোকাররম।


আরো সংবাদ

কাশ্মীরে নিরাপত্তা হেফাজতে নির্যাতনের লোমহর্ষক বিবরণ সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের

সকল




agario agario - agario